রূপগঞ্জে ছিনতাই হওয়া ভুট্টা বোঝাই ট্রাক রংপুরে উদ্ধার, আটক ২

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ হতে ছিনতাই হওয়া ২’শ ৬৩ বস্তা ভুট্টা বোঝাই ট্রাক রংপুর থেকে উদ্ধার করেছে রূপগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার রাতে রংপুরের তেমাথা এলাকার নাদের এন্টারপ্রাইজ নামে একটি গোডাউন থেকে ভুট্টাসহ ট্রাকটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকায় হাসেম ও নাদেরকে গ্রেফতার করেছে পুলিশ।

মামলার এজাহারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার উপপরিদর্শক এসআই নাজিমউদ্দিন জানান, গত নভেম্বর মাসের ১৯ তারিখে রূপগঞ্জের রূপসী এলাকার নিউ জিকে ট্রেডার্স এন্ড ট্রান্সপোর্ট থেকে ৩১৫ বস্তা ভুট্টা নিয়ে বগুড়া জেলা নারিশ পোল্ট্রি এন্ড হ্যাচারীর উদ্যেশে রওয়ানা হয়। পরে সময়মত ট্রাক না পৌছালে ভুট্টার মালিক আব্দুল্লাহ আল বাকি ট্রাক ড্রাইভারের সঙ্গে যোগাযোগ করা হলে ভুট্টা না দিয়ে উল্টো ভুট্টার মালিকের কাছে মোটা অংকের টাকা দাবী করে । পরে এ ঘটনায় আব্দুল্লাহ আল বাকি রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। পরে প্রযুক্তির মাধ্যমে মোবাইল ট্রেকিং করে রংপুর জেলার তেমাথা এলাকার নাদির এন্টারপ্রাইজ নামে একটি গোডাউন থেকে ২’শ ৬৩ বস্তা ভুট্টাসহ ট্্রাকটি উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত থাকায় হাসেম ও নাদের এন্টারপ্রাইজের মালিক নাদেরকে গ্রেফতার করেছে।

এসআই আরো জানান, রূপসী থেকে ট্রাক বোঝাইয়ের সময় ট্রাক চালক তার নাম গোপন করে ছদ্দ নাম ব্যবহার করে। মাল বোঝাই করে রূপসী থেকে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে যায়। পরে হাসেম নামে একজনের সঙ্গে যোগাযোগ করে তার কাছে ২৬৩ বস্তা ভুট্টা বিক্রি করে। এরপর হাসেম নাদের এন্টারপ্রাইজের মালিক নাদেরের কাছে বিক্রি করে। ভুট্টা বোঝাইয়ের সময় ট্রাক চালক তার নাম রঞ্জুর পরিবর্তে শাকিল আর ট্রাকের মালিকের নাম সাজা মিয়ার পরিবর্তে হাফছু মিয়া ব্যবহার করে।

রূপগঞ্জ থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, ছিনতাই হওয়া মালামাল ও ট্রাকা উদ্ধারসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত বাকীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

0