রূপগঞ্জে জুয়ার আসর থেকে মাদকসহ ৭জন আটক

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে জুয়ার আসর থেকে মাদকসহ ৭জনকে আটক করেছে র‌্যাব-১১। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার পবনকুল এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৪ বোতল ফেন্সিডিল, জুয়া খেলার ১ লাখ ৯৫ হাজার টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত ৬ ব্যান্ডেল তাস উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।


আটককৃতরা হলো মো. সাব্বির (২৮), মো. মামুন (৩৪), মো. শাহ আলম (২৮), মো. রিয়া সাদ (২৮), মো. রবিউল মিয়া (৩৬), মো. শফিকুল ইসলাম ওরফে পুনম (৩৪), মো. মিজানুর রহমান (২৮)।

র‌্যাব-১১ সহকারী পরিচালক (এএসপি) মো. রিজওয়ান সাঈদ জিকু এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, একটি সংঘবদ্ধ জুয়াড়ি চক্র দীর্ঘদিন যাবৎ রূপগঞ্জে পবনকুল এলাকায় নানা কায়দায় জুয়া ও মাদকের আসর চালিয়ে আসছিল। এই আসরে ২০/৩০ জন লোক নিয়মিত প্রকাশ্য জুয়া খেলায় অংশ নিতো এবং সেখানে বিপুল পরিমাণ অবৈধ অর্থের লেনদেন হতো ও মাদক সেবন চলতো। উপস্থিত স্বাক্ষী ও স্থানীয় লোকজনের মাধ্যমে জানা যায়, এই জুয়ার আসরে জুয়া খেলায় অংশগ্রহণ করতে জুয়াড়িরা টাকা সংগ্রহের জন্য সাম্প্রতিক সময়ে মাদক ব্যবসা, চুরি, ছিনতাই, রাহাজানিসহ নানা ধরনের অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত হয়ে এলাকার শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করে আসছিল। প্রকাশ্য জুয়া ও মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাব-১১ এর অভিযান অব্যাহত থাকবে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।