রূপগঞ্জে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0

রূপগঞ্জ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে করোনা ভাইরাস পরিস্থিতিতে বিপাকে পড়া অসহায় দুঃস্থ্য ও হতদরিদ্রদের মা‌ঝে খাদ্য সামগ্রী ও মাস্ক বিতরন ক‌রেছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী।

বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতী‌কের নির্দেশনায় র‌বিবার (২৯ মার্চ) বি‌কে‌লে উপজেলার রূপগঞ্জ ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের রূপগঞ্জ গ্রাম, মুশুরী, টান মুশুরী, নবগ্রাম, সাহাপুর, বাগবেড়, দক্ষিনবাগ, গুতিয়াব, ইছাপুরা, ভক্তবাড়ি, মধুখালী, পিতলগঞ্জ, জাঙ্গীর, হারিন্দা, সুলপিনা, হারারবাড়ি, আলমপুরা, হাবিবনগর, সুরিয়াব, টেকনোয়ান্দা, ছনি ও ভিংরাবসহ বিভিন্ন এলাকায় এ খাদ্য সামগ্রী বিতরন করেন তিনি।

করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় দুঃস্থ্য‌ ও হতদরিদ্রদের মা‌ঝে খাদ্য সামগ্রী বিতর‌নের জন্য সমা‌জের বৃত্তবান‌দের এগিয়ে আসার আহবান জা‌নি‌য়ে রূপগঞ্জ ইউ‌নিয়ন আওয়ামী লীগ নেতা মো. আনছার আলী ব‌লেন, “জনগণ সবসময় আমাদেরকে কাছে চায়। যেকোনো বিপদের সময় আরও বেশি পাশে চান তারা। দায়িত্ব এবং নিজের মানবিকবোধ থেকে জনগণের জন্য কিছু করার চেষ্টা করছি। কোনো মানুষ যেন খাদ্যে কষ্ট না পায়, সেটিও আমি ব্যক্তিগতভাবে দেখছি।”

এ সময় রূপগঞ্জ ইউনিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক মো: মোহন মিয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সহসভাপ‌তি আব্দুল ম‌তিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউ‌নিয়ন যুবলী‌গের সাংগঠনিক সম্পাদক আল আমিন লিটন, আওয়ামীলীগ নেতা নবী হো‌সেন ও মুরাদ হাসানসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপ‌স্থিত ছিলেন।

0