রূপগঞ্জে দুই হাজার দুঃস্থ্য রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে সামাজিক সংগঠন এফএনএফ ফাউন্ডেশন এর উদ্যাগে প্রায় ২ হাজার দুস্থ্য ও অসহায় রোগীকে বিনামুল্যে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে।

বুধবার উপজেলা কাঞ্চন পৌরসভার কাঞ্চন দক্ষিন বাজার ছমির সুপার মার্কেট সংলগ্ন মাঠে স্থানীয় ডিকেএমসি হসপিটাল লিঃ, কামাল দেওয়ান ফার্মেসী ও মাসুদ অপটিকের সহযোগীতায় এ চিকিৎসা সেবা প্রদান করা হয়।

এফএনএফ ফাউন্ডেশনের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে উদ্বোধন করেন সমাজ সেবক মনিরুজ্জামান ভূইয়া। বিনামূল্যে স্বাস্থ্যসেবা উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাঞ্চন পৌরসভারে মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম রফিক। এসময় আরো উপস্থিত ছিলেন, কাউন্সিলর মফিকুল ইসলাম খান, ভোলাব তদন্ত কেন্দ্রর ইনচার্জ শফিকুল ইসলাম, ইউপি সদস্য আব্দুল্যাহ আল মামুন দোলন, ডিকেএমসি হসপিটালের নির্বাহী পরিচালক নজরুল ইসলাম, সংগঠনের সাধারন সম্পাদক আওলাদ মাহবুব, সাবেক সভাপতি আমিনুল ইসলাম বাবু, মাসুদ চৌধুরী, এড. ফাইজুর রহমান বাবলু প্রমূখ। ফ্রি চিকিৎসা ক্যাম্পে বিভিন্ন বিষয়ে অভিজ্ঞ ১৬ জন বিশেষজ্ঞ চিকিৎসক দিনব্যাপী স্বাস্থ্যসেবা দেন। এছাড়া বিনামূল্যে ডায়াবেটিকস ও রক্তের গ্রুপ নির্নয় করা হয়।

0