রূপগঞ্জে নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

0

রূপগঞ্জ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে পৃথকস্থানে অভিযান চালিয়ে ইয়াবা বিক্রির সময় এক নারীসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার রাতে ও শনিবার সকালে উপজেলার চণপাড়া বটতলা রূপগঞ্জ সদর ইউনিয়নের সুলপিনা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার পূর্ব নামাপাড়া শিবু মার্কেট এলাকার মৃত রউফ খানের ছেলে বাদল খান (৪৫), কায়েতপাড়া ইউনিয়নের পূর্বগ্রাম এলাকার মৃত খোকার স্ত্রী আনোয়ারা বেগম (৫০), সুলপিনা এলাকার মৃত আলমাস মিয়ার ছেলে এরশাদ মিয়া (৩৯) ও সুলপিনা চৌধুরী পাড়া এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে আলমগীর (৩৬)।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, বাদল খান ও আনোয়ারা বেগম চণপাড়া বটতলা এলাকায় ইয়াবা ক্রয় বিক্রয় করছিলো। এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশ দেখে মাদক ব্যবসায়ীরা পালানোর চেষ্টা করে। এসময় তাদেরকে আটক করে তাদের দেহ তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে ৫০ পিছ ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়।

অপরদিকে, র‌্যাব-১ সিপিসি-৩ এর সদস্যরা সুলপিনা এলাকায় অভিযান চালিয়ে ইয়াবা বিক্রি করার সময় এরশাদ মিয়া ও আলমগীরকে ৫০ পিছ ইয়াবাসহ তাদের গ্রেপ্তার করে করে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

0