রূপগঞ্জে প্রয়াত আ.লীগ নেতার স্মরণ সভা

0

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জের কায়েতপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের  সাধারন সম্পাদক মরহুম আরজু মিয়ার স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২৭ আগস্ট) বাদ জুমা উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়াস্থ্য চেয়ারম্যানের অস্থায়ী কার্যালয়ে এবং বড়ালু এলাকায় মরহুমের নিজ বাড়িতে এ স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


এসময় উপস্থিত ছিলেন, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম, ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মিজানুর রহমান মিজান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক এড. আব্দুল আউয়াল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মিলন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক তারিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, আলী আজগর, যুবলীগ নেতা হাজী সফিকুল ইসলাম, মোশারফ হোসেন ভূইয়া, সেচ্ছাসেবকলীগ নেতা মহিউদ্দিন ব্যাপারী, ছাত্রলীগ নেতা লুৎফর রহমান মুন্না, আশফাকুল আলম জেমিন, আশরাফুল ইসলাম তুষার, মহিলালীগ নেত্রী ইয়াসমীন আক্তার, স্বপ্না আক্তার আক্তার প্রমুখ।

রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, আওয়ামীলীগের নিবেদিত প্রাণ ও নিষ্ঠাবান একজন নেতা ছিলেন আরজু মিয়া। ব্যক্তি জীবনেও অত্যন্ত বিনয়ী, স্বচ্ছ পরিচ্ছন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব ছিলেন তিনি। তার চলে যাওয়া কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের জন্য অপুরনীয় ক্ষতি। তিনি স্বজ্জন ব্যক্তি হিসেবেই নেতাকর্মীদের হৃদয়ে আস্থার জায়গা করে নিয়েছিলেন। রফিকুল ইসলাম মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই।

এসময় আওয়ামীলীগ নেতা মরহুম আরজু মিয়ার রুহের মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

উল্লেখ্য, গত ১৮ আগষ্ট ভোর রাতে কায়েতপাড়া ইউনিয়নের ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক আরজু মিয়া কিডনী ও ডায়াবেটিকস জনিত রোগে আক্রান্ত হয়ে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৃত্যু বরণ করেন।

0