রূপগঞ্জে বাড়ির কেয়ারটেকারকে প্রকাশ্যে হত্যা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভিংরাবো এলাকার বাড়ির কেয়ারটেকার জয়দেব সরকারকে (৫৬) প্রকাশ্যে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার (২০ মে) বিকেল ৪টায় ভিংরাবো এলাকার এডভোকেট সুনিল মালাকারের বাড়িতে এ ঘটনা ঘটে। পরে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়।

এ ঘটনায় নিহতের মেয়ে তৃষ্ণা রাণী সরকার বাদী হয়ে দুইজনকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন।

পুলিশ জানায়, রূপগঞ্জের ভিংরাবো এলাকার এডভোকেট সুনিল সরকারের গ্রামের বাড়ির কেয়ারটেকার হিসেবে গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার বটবাড়ি এলাকার জয়দেব সরকার তার পরিবারের সদস্যদের নিয়ে বসবার করে আসছিলেন। গতকাল ২০ মে শুক্রবার ভিংরাবো গ্রামের অটোরিক্সা চালক মাহবুবের স্ত্রী রোকেয়া বেগম (৩৮) ও তার ছেলে সিয়াম (১৮) সুনিল সরকারের বাড়ির গাছের আম চুরি করার সময় জয়দেব সরকার বাধা দেয়। এসময় তাদের সঙ্গে জয়দেব সরকারের বাক্-বিতন্ডা হয়। এক পর্যায়ে মাহবুবের স্ত্রী রোকেয়া বেগম ও সিয়াম বাড়ির কেয়ারটেকার জয়দেব সরকারের গলায় চেপে ধরেন। তখন জয়দেব সরকার মাটিতে লুটে পড়েন। জয়দেব সরকারের ডাক চিৎকারে তার স্ত্রী ও কণ্যাসহ আশপাশের লোকজন ছুটে আসলে ঘাতকরা পালিয়ে যায়। পরে জয়দেব সরকারকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জয়দেব সরকারের লাশ নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, জয়দেব সরকারের মেয়ে তৃষ্ণা রাণী সরকার বাদী হয়ে রোকেয়া বেগম ও তার ছেলে সিয়ামকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আসামিদের গ্রেফতারে পুলিশ তৎপর রয়েছে।