রূপগঞ্জে ভাতিজাকে টুকরো টুকরো করার হুমকি চাচার, থানায় অভিযোগ

0

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলায় ফলদ বৃক্ষ কেটে ফেলায় ভাতিজাকে কেটে টুকরো টুকরো করার অভিযোগ উঠেছে চাচার বিরুদ্ধে।

২৯জুন বিকেলে এ ঘটনায় রূপগঞ্জ থানায় অভিযোগ দিয়েছেন ভাতিজা ব্যবসায়ী রাসেল মাহামুদ নাঈম।

উপজেলার কাঞ্চন পৌরসভার তারাইল এলাকায় এ ঘটনা ঘটে।

ফলদ বৃক্ষ কাটার প্রতিবাদ করায় ভাতিজাকে কেটে টুকরো টুকরো করে শীতলক্ষ্যায় ভাসিয়ে দেওয়ার হুমকী দিয়েছে নাঈমের চাচা হারুন মিয়া ও তার লোকজন।

ব্যবসায়ী রাসেল মাহামুদ নাঈম অভিযোগে উল্লেখ করেন, তিনি কাঞ্চন পৌরসভার তারাইল এলাকার হাজী মো: বজলুর রহমানের পুত্র। বর্তমানে ব্যবসায়িক প্রয়োজনে স্বপরিবারে নারায়ণগঞ্জের ফতুল্লার ভূইগড় এলাকার রূপায়ন টাউনে বসবাস করছেন। তাদের পৈত্রিক ভিটায় বসতঘরসহ ৫ শতাংশ জমি রয়েছে। কিন্তু তাদের সেই পৈত্রিক জমি দখল করার উদ্দেশ্যে চাচা হারুন মিয়া বেশ কিছুদিন ধরেই পায়তারা করে আসছে। ওই জমি দখল করার উদ্দেশ্যে হারুন মিয়া ও তার লোকজন দেশীয় অস্ত্রসহ তাদের জমিতে প্রবেশ করে আম, কাঠাল, চালতা, মেহগনি, সেগুনসহ বিভিন্ন ধরনের ২০-২৫টি ফলদ গাছ কেটে ফেলে। এ বিষয়টি তারা স্থানীয় কাউন্সিলর পনির হোসেনকে জানালে তিনি ঘটনাস্থলে আসলে হারুন মিয়া কাউন্সিলরের সঙ্গে র্দুব্যবহার করেন। পরে ভাতিজা রাসেল মাহামুদ নাঈম চাচার মুঠোফোনে কল দিলে তিনি রাসেল মাহামুদ নাঈমকে বলেন ওই জায়গা তার সেখানে তিনি ঘর তুলবেন যদি ভাতিজা রাসেল ওই জমিতে আসে তাহলে তাকে ও তার পিতাকে কেটে টুকরো টুকরো করে শীতলক্ষ্যা নদীতে ভাসিয়ে দেওয়া হবে। এ ঘটনায় রাসেল ও তার পরিবার চরম নিরাপত্তা হীনতায় ভুগছে।

রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান লাইভ নারায়ণগঞ্জকে জানান, এ বিষয়ে অভিযোগ পেয়েছি। অভিযুক্তদের আটক করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

0