রূপগঞ্জে মশক নিধনে মাঠে নেমেছেন উপজেলা প্রশাসন

0

রূপগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রমে মাঠে নেমেছেন উপজেলা প্রশাসন, সরকারি মুড়াপাড়া কলেজের ছাত্র সংসদের নেতৃবৃন্দসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।
ডেঙ্গু আতঙ্ক রোধে মঙ্গলবার (৬ আগষ্ট) সকাল থেকেই উপজেলার সরকারি মুড়াপাড়া কলেজ থেকে শুরু করে উপজেলার বিভিন্ন স্কুল প্রতিষ্ঠানে এ মশক নিধন কার্যক্রম পরিচালনা করা হয়। এছাড়াও উপজেলার বিভিন্ন এলাকায় ডেঙ্গু নিয়ে সচেতনতা বৃদ্ধি করতে হাত মাইক দিয়ে মাঠে নেমে সতর্ক করা হচ্ছে। উপজেলার সর্বস্থরের মানুষ এ ধরনের উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন।
এ সময় উপস্থিত ছিলেন, রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুইয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মমতাজ বেগম, সরকারি মুড়াপাড়া কলেজের নবনির্বাচিত ভিপি সাইফুল ইসলাম তুহিন, জিএস সাদিকুল ইসলাম সজীবসহ আরো অনেকে।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ শাহজাহান ভুইয়া বলেন, প্রতিটি এলাকায় মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম চালাতে হবে। মানুষকে এ ব্যপারে সচেতন করতে হবে। আমরা প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানসহ গ্রামে গ্রামে মশক নিধন ও পরিষ্কার পরিচ্ছন্ন কার্যক্রম চালানোর নির্দেশনা দিয়েছি। এ জন্য সকল শ্রেণী-পেশার মানুষকে এগিয়ে আসার আহবান জানান তিনি।

0