রূপগঞ্জ ইউপিতে আ.লীগের প্রার্থী ছালাউদ্দিন ভূইয়া

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ উপজেলার সদর ইউনিয়ন নির্বাচনে ছালাউদ্দিন ভূইয়াকে আওয়ামী লীগের প্রার্থী মনোনয়ন চূড়ান্ত করা হয়েছে।

শনিবার রাতে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের যৌথসভায় সর্বসম্মতভাবে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। গণভবনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে সভায় বোর্ড সদস্যরা উপস্থিত ছিলেন।

গত ৩ সেপ্টেম্বর ইউনিয়ন পরিষদের নির্বাচনে তফসিল ঘোষণা করা হয়েছে। নির্বাচন কমিশনারের দেয়া তফসিলে জানানো হয়েছে প্রার্থীদের মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন আগামী ১২ সেপ্টেম্বর, যাচাই বাছাই ১৫ সেপ্টেম্বর, প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন ২২ সেপ্টেম্বর। আর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৪ অক্টোবর। সকাল ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত চলবে ভোট গ্রহণ।

এদিকে, তফসিল ঘোষণার খবর এলাকায় ছড়িয়ে পড়ার চেয়ারম্যান ও সদস্য প্রার্থীরা মাঠে নেমে পড়েছেন। এবারের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে কাজ করছেন রূপগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সালাউদ্দিন ভূইয়া, বর্তমান চেয়ারম্যান আবু হোসেন ভূইয়া রানু, যুবলীগ নেতা মশিউর রহমান রিপন, এডভোকেট কবির হোসেন, আনছার আলী, উপজেলা ছাত্রদল নেতা আবু মোহাম্মদ মাসুম।

0