রূপগঞ্জ প্রিমিয়ার লীগ: হার দিয়ে রুপসির যাত্রা শুরু (ভিডিওসহ)

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জ সান ফ্লাওয়ারের বিপক্ষে আক্রমণ সামলাতেই ব্যস্ত থাকতে হয়েছে রুপসি ফ্রিডম স্পটিং ক্লাবকে। খেলার ১৯ মিনিটে প্রথম গোল করে রূপগঞ্জ সান ফ্লাওয়ার। গোল পরিশোধ করতে মরিয়ে হয়ে উঠে রূপসি ফ্রিডম স্পটিং ক্লাবের সদস্যরা। বারবার আগ্রমনের চেষ্টা করলেও রূপগঞ্জ সান ফ্লাওয়ার প্রতিরোধ করেন।

রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসা মাঠ প্রাঙ্গণে শুক্রবার (১৭ মে) রূপগঞ্জ প্রিমিয়ার লীগ ডে-নাইট ফুটবল ওপেন টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচের প্রথমার্ধের খেলা এভাবেই চলেছে।

রূপসী ইসলামিয়া দাখিল মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি ও দৈনিক সংবাদচর্চার সম্পাদক মুন্না খানের আয়োজনে ২৫ মিনিট করে দুই পর্বের ৫০ মিনিটের এই খেলাটি লাইভ সম্প্রচার করেছে অনলাইন নিউজ পোর্টাল লাইভ নারায়ণগঞ্জ’র ফেসবুট পেইজ থেকে।

লাইভ নারায়ণগঞ্জ ছাড়াও খেলাটির মিডিয়া পার্টনার ছিল সংবাদচর্চা পত্রিকা, প্রেস নারায়ণগঞ্জ ও নারায়ণগঞ্জ টুডে।

বিরতির পর রূপগঞ্জ সান ফ্লাওয়ারের আক্রমণ আরও বেড়ে যায়। তবে, ৪০ মিনিটের রূপগঞ্জ সান ফ্লাওয়ারের জালে গোল বল জড়ানোর স্বপন দেখেন রূপসি ফ্রিডমের সমর্থকরা। তবে, সেই স্বপ্ন ভেঙ্গে দিয়ে দক্ষতার প্রমান দেন গোল রক্ষক।

খেলার ৪৮ মিনিটের সময় রুপসি ফ্রিডম স্পটিং ক্লাবের রক্ষণভাগের প্রতিরোধ ভেঙ্গে আদায় করে নেয় দলের দ্বিতীয় গোল। এরপর আবারও আক্রমন বেড়ে যায় রুপসি ফ্রিডম স্পটিং ক্লাবের। আর এটাকেই সুযো্গ হিসেবে নেন রুপসি ফ্রিডম স্পটিং ক্লাবের খেলোয়াড়রা। ৪৯ মিনিটের মাথায় বল জালে জড়ানোর চেষ্টা করে ব্যর্থ হন।

এরপর শুরু হয় অতিরিক্ত সময়। ১০ মিনিটের অতিরিক্ত সময়ে ৩ মিনিটের মাথায় রূপসি ফ্রিডম স্পটিং কঠিন আগ্রমন করে ছিলো। সেখানেও দক্ষতার সাথে প্রতিরোধ করে রূপগঞ্জ সান ফ্লাওয়ার। ৫ মিনিটের মাথায় পাল্টা আগ্রমন করে রূপগঞ্জ সান ফ্লাওয়ার। তবে দলটি সফল হয় এবং ০-৩ গোলে এগিয়ে থাকেন।

খেলা শেষে রূপগঞ্জ সান ফ্লাওয়ারের আসলামকে ম্যাচের শেরা খেলোয়ার ঘোষণা করা হয়।

 

ভিডিও দেখতে ক্লিক করুন

প্রথমার্ধের খেলার ভিডিও

বিরতির পরের অংশ