রূপগ‌ঞ্জে দুস্থদের মাঝে যুবদলের ঈদ উপহার বিতরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় নারায়ণগঞ্জ জেলা যু্বদলের উদ্যোগে হত দরিদ্র ও বিভিন্নসময় নির্যাতিত দলের নেতা কর্মী নিহতদের পরিবার ও আহতদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

রোববার (১৭ মে) দুপুরে রূপগঞ্জ উপ‌জেলার রূপগঞ্জ সদর এলাকার ৫ শতাধিক দরিদ্র পরিবারকে ঈদ উপহার বিতরন করা হয়।

নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটু এবং সাধারন সম্পাদক গোলাম ফারুক খোকনের তত্বাবধায়নে এসব ঈদ উপহার বিতরণকালে উপস্থিত ছিলেন, যুবদল জেলা সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন চৌধূরী সালামত, সহসভাপতি মফিকুল ইসলাম, আফজাল কবির, দেলোয়ার হোসেন, জহিরুল ইসলাম, সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপন, যুগ্ম সম্পাদক শামীম মিয়া, সহ সাধারন সম্পাদক সেলিম হোসেন দিপু, সহ সাংগঠনিক সম্পাদক শামীম ভুঁইয়া, প্রচার সম্পাদক রাজিব ভুঁইয়া,দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম প্রিন্সসহ প্রমুখ।

এ সময় জেলা যুবদলের সাধারন সম্পাদক গোলাম ফারুক খোকন বলেন, দেশের এ দুসময়ে গণমানুষের দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় করোনা পরিস্থিতিতে দরিদ্র শ্রেণির সহায়তা আমরা জেলা যুবদল নানা কর্মসূচী পালন করে আসছি। দলের পক্ষ থেকে বিনীত অনুরোধ সকল বিত্তবানরা যেন এ সময়টা যার যার সাধ্যমতো অভাবীদের খোঁজ খবর নেন।

 

 

এলএন/এম/এমএ/০৫১৭-০২

0