রেকর্ড করে কানাডায় মুক্তি পাচ্ছে তাহসান-শ্রাবন্তীর সিনেমা

0

লাইভ নারায়ণগঞ্জ: নারী দিবস উপলক্ষে ৮ ফেব্রুয়ারি মুক্তি পেয়েছে ঢালিউডের নতুন সিনেমা ‘যদি একদিন’। মোহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত এই ছবি দিয়ে বড়পর্দায় অভিষেক হলো কণ্ঠশিল্পী থেকে জনপ্রিয় অভিনেতা বনে যাওয়া তাহসান খানের।

ছবিতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ওপার বাংলার মিষ্টি মেয়ে শ্রাবন্তী চ্যাটাজি। ছবিটি মুক্তির দ্বিতীয় সপ্তাহেও দর্শকের আগ্রহ ধরে রেখেছে। পারিবারিক আবহে রোমান্টিক এই ছবিটির গল্প প্রশংসিত হয়েছে সব মহলে। এই ছবি দিয়ে রাজও নিজেকে হাজির করলেন পরিণত নির্মাতা হিসেবে।

ছবিটি এবার মুক্তি পেতে যাচ্ছে আন্তর্জাতিক অঙ্গনে। আগামী ২২ মার্চ কানাডা দিয়েই শুরু হচ্ছে বিশ্ববাজারে ‘যদি একদিন’ সিনেমার যাত্রা। স্বপ্ন স্কেয়ারক্রো’র পরিবেশনায় বিশ্ববাজারে ১৪তম বাংলাদেশি সিনেমা হতে যাচ্ছে এটি।

সে যাত্রায় বাংলাদেশি ছবি হিসেবে রেকর্ড করে কানাডার ৮টি প্রেক্ষাগৃহে ১৯৬টি শো নিয়ে কানাডাতে প্রথম সপ্তাহ শুরু করছে ছবিটি, জানান নির্মাতা মোহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

টরেন্টো, মিসিসাগা, অটোয়া, ক্যালগেরি, এডমন্টন, ভ্যানকুভার, উইনিপেগ, সাস্কাটুনের মতো কানাডার সব বড় শহরের একটি করে ‘সিনেপ্লেক্সে’ চলবে সিনেমাটি।

স্বপ্ন স্কেয়ারক্রো এর প্রেসিডেন্ট মো. অলিউল্লাহ সজিব বলেন, ‘এর আগে কানাডায় বাংলাদেশি সিনেমার ব্যবসায়ে ‘আয়নাবাজি’র রেকর্ড ভেঙেছে ‘দেবী’। সে ছবিতে দর্শক উপস্থিতির যে মাইলফলক বাংলাদেশি সিনেমা স্পর্শ করেছে, পারিবারিক গল্পে নির্মিত সিনেমা ‘যদি একদিন’ সে রেকর্ড ভেঙে ফেলবে সেই প্রত্যাশা করছি।’

স্বপ্ন স্কেয়ারক্রো বাংলাদেশ এর প্রধান নির্বাহী সৈকত সালাহউদ্দিন বলেন, ‘দেশে মুক্তি পেয়ে ‘যদি একদিন’ দর্শক-সমালোচকদের প্রশংসা অর্জন করেছে। লক্ষীসোনা, আমি পারবোনা তোমার হতেসহ গানগুলো ইউটিউবে বেশ শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

প্রধান শিল্পীসহ শিশুশিল্পী রাইসার অভিনয় সবার হৃদয় ছুঁয়েছে। এসব দেখে আশা করছি কানাডায় বাংলা ছবির দর্শকদের মাঝেও সফলতা পাবে ছবিটি।’

ছবির পরিচালক মুহাম্মদ মোস্তফা কামাল রাজ যদি একদিন টিমের পক্ষ থেকে কানাডার দর্শকদের শুভেচ্ছা জানিয়ে হলে এসে সিনেমা উপভোগের আমন্ত্রণ জানিয়েছেন।

কানাডায় যদি একদিন সিনেমার অগ্রিম টিকেট পাওয়া যাবে ২০ মার্চ থেকে অনলাইনে ও সংশ্লিষ্ট সিনেমা হলের কাউন্টারে। স্বপ্ন স্কেয়ারক্রো’র release of bangla movies in Canada ফেসবুক পেজে আপডেট থাকছে সবসময়।

অনলাইনে টিকেট কিনতে লগইন করতে হবে www.cineplex.com

কানাডার যেসব হলে চলবে ‘যদি একদিন’ সিনেমাটি –

টরন্টোতে- সিনেপ্লেক্স এগিন্টনটাউন সেন্টার, ওয়ার্ডেন এন্ড এগিন্টন, মিসিসাগা শহরের সিনেপ্লেক্স কোর্টনিপার্ক ড্রাইভ ইস্ট, অটোয়াতে সিনেপ্লেক্স স্কসিয়াব্যাঙ্ক থিয়েটার, গোউচেস্টার, ক্যালগেরি শহরের সিনেপ্লেক্স সানরিজ স্পেকট্রাম, এডমন্টন শহরের সিনেপ্লেক্স সিনেমা সিটি মুভিজ ১২, উইনিপেগ শহরে দেখা যাবে সিনেপ্লেক্স সিনেমাসিটি নর্থগেইট, গ্রেটার ভ্যানকুভার শহরের সিনেপ্লেক্স স্ট্রবেরিহিল, সারে এবং সাস্কাটুন শহরের দর্শকরা ছবিটি দেখতে পাবেন সিনেপ্লেক্স অডিওন, ৩৫১০৮ স্ট্রিট ইস্টে।

0