র‌্যাব’র হাতে আটক সেই রুবেল রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জ থানার গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী কেফায়েতুল্লাহ ওরফে রুবেলকে ২ দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

রিমান্ডপ্রাপ্ত মাদক ব্যবসায়ী কেফায়েতুল্লাহ ওরফে রুবেল বান্দরবান জেলার সদর থানাধীন মিঠাখালীপাড়া এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকালে আসামিকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠালে পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মিল্টন হোসেন এর আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

প্রসঙ্গত, সোমবার (১২ নভেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জ শিমরাইল ট্রাক টার্মিনালে গোপন সংবাদের ভিত্তিতে বিশেশ অভিযান চালিয়ে মাদকসহ আসামিকে গ্রেফতার করে র‌্যাব-১১। সে সময় তার নিকট থেকে ৩ হাজার ৮শ ৯০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

প্রাথমিক তদন্তে জানা যায় যে, আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী। তিনি দীর্ঘদিন যাবৎ শহরের বিভিন্ন এলাকার আশে-পাশে মাদক ক্রয়-বিক্রি করে আসছে। সে চালকের ছদ্মবেশে কক্সবাজার থেকে ইয়াবা এনে সরবরাহ করতেন। মামলার মূল্য রহস্য উৎঘাটন ও সুষ্ঠু তদন্তের স্বার্থে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য আসামিকে ২ দিনের রিমান্ডে নেওয়া হচ্ছে।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, আসামি মাদক মামলার সাথে জড়িত। তাই সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতে নির্দেশে আসামিকে ২ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0