র‌্যাবের অভিযান: বিদেশী পিস্তলসহ মাদক উদ্ধার, আটক ৫

লাইভ নারায়ণগঞ্জ: রূপগঞ্জে অভিযান চালিয়ে ৫ ব্যাক্তিকে আটক করেছে র‌্যাব-১। তাদের দাবি আকটকৃতরা সন্ত্রাসী। রবিবার (৩ জুলাই) রূপগঞ্জ উপজেলার কাঞ্চন পৌরসভার কালাদী এলাকার সানলাইট সিনেমা হলের পার্শ্ববর্তী বাছিরের বাড়ি থেকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৩৭ বোতল ফেন্সিডিল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি ভর্তি বিদেশী পিস্তল উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

আটককৃতরা হলো, কাঞ্চন পৌরসভার কেন্দুয়ারটেক এলাকার আলী আহমেদ সিকদারের ছেলে টিপু সিকদার (৪৯), তারৈল গ্রামের আব্দুস সামাদের ছেলে আয়নাল হক (৩৮), সিরাজুল হকের ছেলে নাজমুল হক (৪৭), কাঞ্চনপূর্ব পাড়া গ্রামের সুলতান মিয়ার ছেলে মোস্তফা মিয়া (৩৭) ও পূর্ব কালাদী গ্রামের আব্দুর রহিমের ছেলে মাসুম মিয়া (৩৭)।

এ ঘটনায় র‌্যাব- ১ পূর্বাচল ক্যাম্প ওয়ারেন্ট অফিসার ডিএডি কামাল হোসেন বাদী হয়ে মাদক দ্রব নিয়ন্ত্রণ ও অস্ত্র আইনে পাঁচ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার (সি সার্কেল) আবির হোসেন লাইভ নারায়ণগঞ্জকে বলেন, আসামীদের আটক করে রূপগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে র‌্যাবের এক কর্মকর্তা বাদী হয়ে মামলা দায়ের করেন।

তিনি আরও বলেন, আমরা মিয়মিত মামলায় আদালতে প্রেরণ করেছি। আদালত আসামীদের কারাগারে প্রেরণ করেছে।