র‌্যাবের জালে ইয়াবাসহ পরিবারের ৩ সদস্য ধরা

0

লাইভ নারায়ণগঞ্জ: বিশেষ অভিযান চালিয়ে একই পরিবারের ৩ সদস্যতে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এসময় তাদের নিকট থেকে ৪’শ ২০ পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ২৭ হাজার ৫’শ টাকা উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে র‌্যাব-১১’র সদর দপ্তর থেকে প্রেরিত ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানী (সিপিএসসি)’র কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব স্বাক্ষরিত একটি সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্যটি নিশ্চিত করে।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, বুধবার (১৯ জুন) দিবাগত গভীর রাতে র‌্যাব-১১’র ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানীর একটি বিশেষ আভিযানিক দল গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার নুরবাগ নবীগঞ্জ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একই পরিবারের ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো, নারায়ণগঞ্জ জেলার বন্দর থানার নুরবাগ নবীগঞ্জ এলাকার মৃত হাসমত সরদারের ছেলে মো. জাকির হোসেন গাজী ওরফে সোহেল (৪৬), তার স্ত্রী লিপা আক্তার ওরফে লিপি (৪০) এবং তার ছেলে রিফাত গাজী ওরফে আকাশ (১৮)।

র‌্যাবের তথ্যমতে, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, তারা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। স্থানীয়দের ভাষ্যমতে গাজী অত্র এলাকার সকলের নিকট ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত। সে মাদক ব্যবসার দায়ে বহুবার আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতারও হয়েছে। তার বিরুদ্ধে মাদক আইনে বন্দর থানার ২টি মামলার তথ্য পাওয়া গেছে। তাছাড়াও গ্রেফতারকৃত তার স্ত্রী লিপা আক্তার ওরফে লিপি ও ছেলে রিফাত গাজী ওরফে আকাশও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তারা সকলে দীর্ঘদিন ধরে পরস্পর যোগসাজশে মাদক ব্যবসা করে আসছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বন্দর থানায় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও র‌্যাব নিশ্চিত করেছে।

0