র‌্যাবের পৃথক অভিযানে হেরোইন ও গাজাঁ উদ্ধার, আটক ৪

লাইভ নারায়ণগঞ্জ: র‌্যাবের পৃথক অভিযানে সিদ্ধিরগঞ্জে ও সিটি কর্পোরেশন এলাকার পাইকপাড়ায় ৪জন কে আটক করেছে র‌্যাব। র‌্যাবের দাবি তারা মাদক ব্যবসায়ী। সোমবার (১৮ অক্টোবর) সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া এলাকা থেকে ২জন ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৬নং ওয়ার্ডের থেকে ২জনকে আটক করা হয়।


আটককৃতরা হলো, সিদ্ধিরগঞ্জের সুমিলপাড়া বিহারী ক্যাম্প এলাকার মৃত আব্দুল রহমানের ছেলে মো. বাদশা (২৮) ও একই এলাকার মো. ভুট্টর ছেলে মো. কালু (২৭)। এছাড়া পাইকপাড়া এলাকার মৃত আলফাজ উদ্দিন বেপারীর ছেলে মো. আয়াতুল্লাহ (৫০) ও একই এলাকার আশাবুদ্দিন দেওয়ানের ছেলে মো. রাকিব উদ্দিন (৩২)।

এ সময় সিদ্ধিরগঞ্জে মো. বাদশার কাছ থেকে ৫শ’ ৫০গ্রাম গাঁজা, মো. কালুর কাছ থেকে ১শ’ ৪৫ গ্রাম গাঁজা ও ৩.৩৮ গ্রাম হেরোইন। অপর দিকে পাইকপাড়ায় আটককৃতদের কাছ থেকে ২.০৮ গ্রাম হেরোইন ও নগদ ১৯ হাজার টাকা উদ্ধার করা হয় বলে জানায় র‌্যাব।

র‌্যাব-১১ উপ পরিচালক লে. কমান্ডার মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,  প্রাথমিক অনুসন্ধান ও আটককৃত মাদক ব্যবসায়ীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, দীর্ঘদিন যাবৎ বিভিন্ন কৌশলে গাঁজা ও হেরোইন সংগ্রহ করে সিদ্ধিরগঞ্জ, নারায়ণগঞ্জ সদর মডেল থানা ও এর আশেপাশের এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটককৃতদের বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ ও নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় পৃথক মামলা দায়ের করা হয়েছে।