লক্ষণখোলায় এলাকাবাসীর হাতে ৪ ডাকাত আটক, আদালতে প্রেরণ

0

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে আটক করেছে এলাকাবাসী।

আটক ডাকাতরা হলো- আবু কাশেম(৩৮), মো.সোহেল(২৫), মো.মিজান (২৬), আবু সাইদ (২৬)।

মঙ্গলবার ডাকাতদের আটকের সত্যতা লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেন বন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) রফিকুল ইসলাম।

বন্দর থানার অফিসার ইনচার্জ(ওসি) লাইভ নারায়ণগঞ্জকে বলেন, দক্ষিণ লক্ষন খোলা বাংলালিং টাওয়ারে ডাকাতির চেষ্টাকালে ৪ ডাকাতকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা করে আদালতে প্রেরণ করা হয়েছে।

স্থানীয় এক বাসিন্দা মফিজ সাউদ এর থেকে জানা যায়, বন্দর ২৫ নং ওয়ার্ড লক্ষন খোলা বাংলালিং টাওয়ার যে বাড়িতে সেই বাড়িতেই ডাকাত দল গেটের তালা বাঙ্গার চেষ্টা করছিলো। এসময় ঐ রাস্তা দিয়ে মফিজ সাউদ একটি পিকাপ দুই তিনজন কে নামিয়ে দিয়ে একটু সামনে নিয়ে রাখে, এটা দেখে মফিজ সাউদের বিষয়টি আচ করতে পারে। পরে মফিজ সাউদ পার্শ্ববর্তী থাকা লোকজনকে বিষয়টি জানালে স্থানীয় ৫-৬জনসহ তারা ডাকাতদের ধাওয়া দেয়।

এসময় ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ডাকাত ও মফিজ মিয়ার মধ্যে ধস্তাধস্তি হয়। এর এক পর্যায়ে মফিজ ও তার সাথে থাকা লোকের ডাকে সবাই ঘর থেকে বের হয়ে আসে ডাকাতরা পালিয়ে যায়ওয়ার চেষ্টা করে।

এসময় সাথে থাকা পিকআপ যার নং ঢাকা মেট্রো-ন ১৫-০০৬২ নাম্বার গাড়ি ও ৪ ডাকাতকে আটক করে মফিজ ও স্থানীয় লোকজন।
পরে মফিজ সাউদ বন্দর থানা এস আই ফয়েজ আহামেদ কে ফোন দেন। ফয়েজ আহামেদ দূর্ত ঘটনা স্থানে চলে আসেন তার কাছে ডাকাতদের সোপর্দ করা হয়। ডাকাতদের পুলিশ পহুরী দিয়ে ও মফিজ সাউদ ও মো. মামুন কে সাথে নিয়ে ডাকাতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বন্দর উপজেলা হাসপাতালে নিয়ে আসে।

0