লঞ্চ ঘাটে নারীর লাশ: বিকেলে মিলেছে পরিচয়

0

১৩ আগস্ট (মঙ্গলবার) দুপুরে শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধারকৃত অজ্ঞাত নারী লাশটির পরিচয় মিলেছে। মঙ্গলবার বিকেলে নিহতের পরিবারের সদস্যরা লাশ শনাক্ত করে পরিচয় নিশ্চিত করেন।

মৃত ওই নারী নাজনীন আক্তার(২২) পেশায় এক জন নার্স। সে বন্দর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সেবিকা তথা নার্স হিসেবে কাজ করতো।

পরিবার সূত্রে জানা যায়, ঈদের দিন (সোমবার) হতে নাজনীন নিখোজ। ওই দিন বিকালে নাজনীনের পিতা বন্দর থানায় একটি জিডি করেছিলেন। তারা রূপগেঞ্জে থাকেন।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা সূত্রে জানা যায়, দুপুরে উদ্ধার করা অজ্ঞাত লাশটি বিকেলে পরিবারের লোকজন লাশ শনাক্ত করেন। মৃত্যুর কারণ ময়না তদন্তের পরে বলা যাবে।

অপর দিকে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ সত্যতা স্বীকার করে জানান, সেবিকা নিখোঁজের ঘটনা ছিল। লাশ উদ্ধার হয়েছে। তদন্তের আগে কিছু বলা যাচ্ছে না।

এর আগে, নগরীর লঞ্চ টার্মিনাল ঘাট সংলগ্ন শীতলক্ষ্যা নদীতে ১৩ আগস্ট (মঙ্গলবার) লাশটি ভাসতে থাকে। দুপুরে প্রত্যক্ষদর্শীরা নৌ পুলিশকে খবর দেয়। নিহতের নাম ও পরিচয় তখনো জানা ছিলনা।

নারায়ণগঞ্জ নৌ পুলিশ সূত্রে মতে জানা যায়, উদ্ধারকৃত লাশটি এক নারীর। মৃতদেহে কোন আঘাতের চিহৃ নেই। কালো কামিজ ও সালোয়ার পরিহিত ছিল।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা থেকে জানানো হয়, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এটি হত্যা কি না ময়নাতদন্তের পর বলা যাবে। নিহতের নাম ও পরিচয় জানার চেষ্টা চলছে।

0