লিভিং রিলেশনে তরুণীর ধর্ষণ মামলা

0

লাইভ নারায়ণগঞ্জ: একই প্রতিষ্ঠানে চাকুরী করার সুবাদে ২০১৯ সাল থেকে জামিলার (২০) (ছদ্মনাম) সাথে আরিফুল ইসলামের সাথে পরিচয় হয়। সেই পরিচয় থেকে এক সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এক পর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে জামিলার (ছদ্মনাম) সাথে গত এক বছরে নানা জায়গায় নিয়ে একাধিক বার দৈহিক সম্পর্কে লিপ্ত হয়। এক মাস পূর্ব থেকে  নিউ হাজিগঞ্জস্থ পেপার মিলের পিছনে জনৈক আলাউদ্দিনের বাসায় তৃতীয় তলায় তারা স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস করছিলো। অতঃপর স্থানীরা স্বামী-স্ত্রী দুইজনকে আটক করে পুলিশে সোর্দপ করে।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) দিবাগত রাতে নিউ হাজিগঞ্জস্থ আলাউদ্দিনের বাসার তৃতীয় তলায় থেকে তাদের আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে বিয়ের জন্য অস্বিকার করলে, তরুণী বাদী হয়ে ধর্ষণের অভিযোগ এনে আরিফুল ইসলাম’কে (২৬) আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন। আটককৃত আরিফুল ইসলাম বন্দর থানার মায়াপুর মিনাবাড়ী এলাকার আব্দুল হাইয়ের পুত্র।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) হাফিজুর রহমান জানান, দীর্ঘদিন যাবৎ বিয়ে না করে তরুণ তরুণীরা একত্রে স্বামী স্ত্রীর পরিচয়ে বসবাস করে আসছিলো। রবিবার রাতে স্থানীয়রা তাদের আটক করে পুলিশ খবর দেয়। আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসি, পরে বিয়ের জন্য অস্বীকার করায় তরণী বাদী হয়ে আরিফুলের নামে ধর্ষণ মামলা দায়ের করে। আসামীকে পরদিন সকালে আদালতে  প্রেরণ করা হয়েছে।

0