লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই: আনিসুর রহমান

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে মুল্লুকচাঁন ফাউন্ডেশনের উদ্যোগে ব্যাডমিন্টন ফাইনাল প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ ফেব্রুয়ারী) রাত ৮টায় সিদ্ধিরগঞ্জের এনসিসির ৫নং ওয়ার্ডের কলাবাগ মাদ্রাসা রোড প্রাঙ্গনে এ পুরস্কার বিতরণীটি অনুষ্ঠিত হয়েছে। ব্যাডমিন্টন ফাইনাল প্রতিযোগিতায় এমএন স্পোর্টিং ক্লাবকে হারিয়ে আমতলা স্পোর্টিং ক্লাব বিজয়ী হয়েছে।

মীম এন্টারপ্রাইজের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা হাফেজ সুলতান মুহাম্মদ গিয়াস উদ্দিনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ দারুসুন্নাহ ইসলামিয়া আলীম মাদ্রাসার সভাপতি, বাংলাদেশ ট্রাক কভার্ডভ্যান মালিক সমিতি সাইলো শাখার সভাপতি, আদনান ট্রেডিং এন্ড ক্যারিয়ারের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা আলহাজ্ব আনিসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামীলীগের সদস্য রমজান আলী, বাংলাদেশ আন্ত: জিলা ট্রাক চালক ইউনিয়ন সাইলো শাখার সম্পাদক ও ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হাজী মিজানুর রহমান দিপু, বিশিষ্ট ব্যবসায়ী মো: শাহীন, আদনান ট্রেডিং এন্ড ক্যারিয়ারের উপদেষ্টা ও শ্রমিক নেতা রফিকুল ইসলাম রতন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আব্দুল জলিল প্রমূখ।

এসময় আনিসুর রহমান প্রধান অতিথির বক্তব্যে যুবসমাজের উদ্দেশ্যে বলেন, তোমরা লেখাপড়ায় মনোযোগী হও, ভালো করে পড়াশুনা কর দেখবে তোমরাই আগামীতে নেতৃত্ব দিবে । এটা আমার বিশ্বাস। তোমার আলোকিত মানুষ হতে হলে লেখাপড়া করে ভাল ফলাফল করতে হবে একই সাথে মানুষের জন্য সমাজের জন্য অবদান রাখতে হবে। বর্তমানে সারাদেশে মাদক নামে এক ভয়ংকর হায়েনা যুবসমাজকে বিপথগামী করছে। তাই তোমাদেরকে মাদক থেকে দূরে থাকতে হবে। সেজন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার বিকল্প নেই। তোমাদের প্রতিজ্ঞা থাকতে হবে জীবনে বড় হতে হলে দেশের জন্য সমাজের জন্য কিছু করতে হবে যাতে মৃত্যুর পরও তোমাদেরকে মানুষ স্মরণ করবে। মাতা-পিতার সাথে ভালো ব্যবহার করবে।

0

Leave a Reply

Please Login to comment
  Subscribe  
Notify of