লোড আনলোড করার সময় পা ফসকে পরে শ্রমিক নিহত

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে বসুন্ধরা সিমেন্ট কোম্পানীতে লোড আনলোড করার সময় পা ফসকে পল্টন থেকে পরে গিয়ে এক শ্রমিক নিহত হয়েছে। শুক্রবার (১৩ মে) সকাল সাড়ে ৬টায় বন্দর থানার ১৯নং ওয়ার্ডস্থ মদনগঞ্জ বসুন্ধরা সিমেন্টে কোম্পানীতে কাজ করার সময় এ র্দূঘটনাটি ঘটে।

নিহত শ্রমিকের নাম ইব্রাহিম (২৮)। সে চাঁদপুর মতলব থানার নাওগাঁও এলাকার শাহাব উদ্দিন মিয়ার ছেলে। র্দূঘটনার খবর পেয়ে মদনগঞ্জ ফাঁড়ী পুলিশ দ্রুত ঘটস্থল পরিদর্শন করেছে।

সংশ্লীষ্ট সূত্রে জানা গেছে, প্রতিদিনের ন্যায় ইব্রাহিম মিয়া শুক্রবার ভোরে বসুন্ধরা সিমেন্ট কোম্পানীতে লোড আনলোডের কাজে আসে। কাজ করার সময় ইব্রাহিম মিয়া হাঠাৎ পল্টন থেকে পা ফসকে শীতলক্ষা নদীতে পরে যায়। পরে অন্যান্য শ্রমিকরা বিষয়টি বসুন্ধরা কর্তৃপক্ষকে অবগত করে বন্দর থানা ও ফায়ার সার্ভিসকে খবর দেয়। খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে প্রায় দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে শীতলক্ষা নদী থেকে উল্লেখিত শ্রমিককে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে খানপুর হাসপাতালে প্রেরণ করে। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক শ্রমিক ইব্রাহিমকে মৃত ঘোষনা করে।

এ ব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মহসিন জানান, বসুন্ধরা সিমেন্ট কোম্পানীতে শ্রমিক নিহতের ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্ততি চলছে। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি।