শফী হুজুরের সমালোচনায় রাজীব ‘উনার কারনে ৫ টা মামলা খেয়েছি’

0

লাইভ নারায়ণগঞ্জ: আলোচিত সাবেক ছাত্রনেতা ও বর্তমান জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব হেফাজত নেতাদের ইঙ্গিত করে স্যোশাল মিডিয়াতে একটি পোষ্ট করেছেন।তা নিয়ে নিয়ে সৃষ্টি হয়েছে ব্যাপক আলোচনা-সমালোচনা।

রবিবার (২ ফেব্রুয়ারী) রাজীব তার ফেসবুক ওয়ালে করা ওই পোষ্টটিতে কাদিয়ানী ইস্যুর সাথে একমত পোষন করলেও হেফাজন নেতাদের উদ্দেশ্য নিয়ে সন্দেহ পোষন করে সমালোচনা করেছেন। তিনি হেফাজত নেতা আল্লামা শফী হুজুরকে ইঙ্গিত করে বরেন, তার কারনেই ৫টা মামলা খেয়েছি।

পোষ্টটি পাঠকের জন্য হুবহু দেয়া হলো-
“কেউ একবার নবীজিকে শাহবাগ থেকে অপমান সূচক কথা বলায় আন্দোলনের ডাক দিয়েছিলেন সারা দেশবাসী যোগ দিয়েছিল কিন্তু উনি আসেননি।বাজারে এর বিনিময়ে অনেক সুবিধা নেয়া হয়েছে সরকারের থেকে এমন কথাও শোনা যায়।যারা শেষ নবীর পরে অন্যনবী আছে এমন উদ্ভট কথা মানে তারা আর যাই হোক না কেন মুসলমান হতে পারেনা এটা দিবালোকের মত স্পস্ট।তাই কাদিয়ানি নামক এই ভন্ডদের নিয়ে মাথা ঘামানো সময়ের অপচয় ছাড়া আর কিছু নয় তবে আমার প্রশ্ন অন্য জায়গায় এই ইস্যু নিয়ে আবার সরকারের কাছ থেকে কোন সুবিধা নেয়ার পায়তারা নাতো?কারন উনার কারনে ৫ টা মামলা খেয়েছি আর উনাদের নাম সরকার চার্যশীট থেকে বাদ দিয়েছে উপরন্তু সুবিধা তো আছেই।”

0