শরীফ হত্যা মামলার মূল আসামী ‘বড় শাকিল ও লালন’ গ্রেপ্তার

0

লাইভ নারায়ণগঞ্জ: কাশিপুরের ব্যবসায়ী শরীফ হত্যা মামলার মূল আসামী শেখ মো.শাকিল ওরফে বড় শাকিল ও লালনকে গ্রেপ্তার করেছে ফতুল্লা থানা পুলিশ।

২৭এপ্রিল (সোমবার) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে পশ্চিম দেওভোগ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর তাদেরকে রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি মো. আসলাম হোসেন জানান, গতকাল রাতে শরীফ হত্যা মামলার আরও ২আসামী গ্রেপ্তার করা হয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলেন- শাকিল(৩০) এবং লালন (৩০)।

ফতুল্লা মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, গতকাল রাত সাড়ে ৩টায় শাকিল হত্যার ১ এবং ২নম্বর আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এনিয়ে মোট ১৭জনকে গ্রেপ্তার করা হলো। গ্রেপ্তারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

গত ১ এপ্রিল সকাল সাড়ে ১০ টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে আদর্শনগর আল আফাসা জামে মসজিদের দক্ষিণে শ্যামলের গ্যারেজের গেইটের সামনে ব্যবসায়ী শরীফকে কুপিয়ে হত্যা করা হয়। এদিন সন্ধ্যায় নিহতের পিতা আলাল মাতবর এ ঘটনায় বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরদিনই পুলিশ অভিযান চালিয়ে সিসি টিভির ফুটেজ থেকে চিহ্নিত করে দুজন এজাহারনামীয় আসামীসহ ৯ জনকে গ্রেপ্তার করে। এছাড়া ১৬ এপ্রিল র‌্যাব হত্যাকান্ডের মুল হোতা আদর্শনগর এলাকার বাদশাহ মিয়ার ছেলে লিমন ওরফে রিমন এবং একই এলাকার আনোয়ার মিয়ার ছেলে সম্রাটকে গ্রেপ্তার করে ফতুল্লা থানা সোপর্দ করে।

গত সোমবার (২৭ এপ্রিল) শরীফ হত্যা মামলা ৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

১৬এপ্রিল র‌্যাবের অভিযানে শরীফ হত্যা মামলায় ২জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদেরকে ফতুল্লা থানা সোপর্দ করা হয়।

এরআগে, গত ৩ এপ্রিল একই মামলায় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে হন্তারক আদর্শনগর এলাকার ইসমাইল, রাসেল, মুন্নার বাড়ির নিচতলার ভাড়াটিয়া ওসমান ওরফে জীবন, বাড়ৈভোগ মসজিদ সংলগ্ন সূর্য বেগমের ভাড়াটিয়া সোহাগ, দেওভোগ নূর মসজিদ সংলগ্ন রকি, একই এলাকার জালাল মোল্লার ভাড়াটিয়া রাসেল, বাহ উদ্দিন মিয়ার ভাড়াটিয়া মেহেদী হাসান, ৬২ নং আদর্শনগর এলাকার মিলন হোসেন এবং ময়না কমিশনারের ভাড়াটিয়া কমল মিয়া।

0