শহরের ১নং রেল গেট থেকে চাঁদাবাজ জাকির আটক

0

লাইভ নারায়ণগঞ্জ: ভয় দেখিয়ে চাঁদা তোলার অভিযোগে জাকির হোসেন (৪২) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব-১১। পরে তাকে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সোপর্দ করেছে।

শনিবার (২২ মে) সকাল সাড়ে ৮টায় শহরের ১নং রেল গেট এলাকা থেকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছে থেকে ৮শ’ ৬০ টাকা উদ্ধার করা হয়।

এ ঘটনায় র‌্যাব-১১ এর ওয়ারেন্ট অফিসার (বিজেও) মো. আবু সয়দ বাদী হয়ে অভিযুক্ত জাকির হোসেনের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

র‍্যাব-১১ এর ওয়ারেন্ট অফিসার (বিজেও) মো. আবু সয়দ দায়ের হওয়া মামলার এজাহারে জানান, তিনি ও তার সঙ্গীয় র‍্যাব-১১ এর সদস্যরা নগরীর ২নং রেল গেট এলাকায় অবস্থান করার সময় গোপন সূত্রে সংবাদ পান যে, ১নং রেল গেট এলাকায় জনৈক ব্যক্তি অটো চালকদের গুরুতর আঘাত ও বিভিন্ন ক্ষয়ক্ষতির হুমকি দিয়ে প্রত্যেক অটো চালকের নিকট থেকে ২০ টাকা করে চাঁদা উত্তোলন করছে। র‍্যাব সদস্যরা ওই স্থানে উপস্থিত হয়ে পরিবহণ চাঁদাবাজ জাকির হোসনেকে চাঁদা নেয়ার সময় হাতেনাতে আটক করা হয়। পরবর্তীতে স্থানীয় ও বিভিন্ন লোকজনের সম্মুখে জাকিরের দেহ তল্লাশী করে তার হেফাজত থেকে চাঁদার নগদ ৮৬০ টাকা উদ্ধার করে জব্দ করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজামান মামলার বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযুক্ত জাকিরকে শনিবার দুপুরে নারায়ণগঞ্জের আদালতে প্রেরণ করা হয়েছে।

0