শহীদদের স্মরনে ব্যাডমিন্টন টুর্নামেন্ট অনুষ্ঠিত

0

সিদ্ধিরগঞ্জ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভাষা শহীদদের স্মরনে ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২৪ ফেব্রুয়ারী) রাতে ৪নং ওয়ার্ডের উওর আজিবপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে সিদ্ধিরগঞ্জ আল আমিন ক্লাবের উদ্যোগে এ টুর্নামেন্টটি অনুষ্ঠিত হয়।

উক্ত ফাইনাল খেলায় অংশগ্রহন করেন, সিদ্ধিরগঞ্জ একাদশ বনাম হিরাঝিল একাদশ।

সিদ্ধিরগঞ্জ আল আমিন ক্লাবের সভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মামুনুর রশিদ মামুনের স ালনায় উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হাজী বদর উদ্দিন শপিং কমপ্লেক্স এর ব্যবস্থাপনা পরিচালক ও বিশিষ্ট সমাজ সেবক মো: নুরু উদ্দিন মিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা কাজিম উদ্দিন, আক্তার হোসেন, আলেক হোসেন, দেওয়ান আলী, হাজী রিয়াদ আলম, কবির হোসেন, নাদিম হোসেন, যুবায়ের আলম, সালামত উল্লাহ, মনির হোসেন, আ: রহমান রূপা ও মনির হোসেনসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে নুরু উদ্দিন মিয়া বলেন, ৫২’র ভাষা আন্দোলনে বাংলা ভাষার জন্য যারা শহীদ হয়েছেন সেই বীর শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাই। তাদের আত্মত্যাগের কারনেই আমরা আজ বাংলা ভাষায় কথা বলতে পারছি। তাদের এই প্রতিদান কোনদিন শোধ হবে না। তিনি বলেন, শিক্ষা হচ্ছে জাতির মেরুদন্ড, তেমনি খেলাধুলাও শিক্ষার মেরুদন্ড । খেলাধুলা সমাজ থেকে মাদক ও সন্ত্রাস দুর করে। যে সবসময় খেলাধুলা করবে সে কখনো মাদকাসক্ত হবেনা, তার শরীর, মন সুস্থ্য ও থাকবে সুন্দর থাববে ।
পরে আমন্ত্রিত অতিথিরা চ্যাম্পিয়ানদের ও রানার-আপদের হাতে পুরুস্কার তুলে দেন ।

0