শাকিল হত্যা: সেই মুখোশধারী চান্দু ২ দিনের রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: শাকিল হত্যার অন্যতম আসামী মুখোশধারী সেই চান্দুকে ২ দিন রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের আদেশ দিয়েছে আদালত।
মঙ্গলবার (৩০ জুলাই) দুপুর পৌনে ৪ টায় ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিমিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাওসার আলম এর আদালত ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামি ভোলা জেলার মিলন বাজার এলাকার আবুল কাশেম এর ছেলে চাঁন মিয়া ওরফে চান্দু (২৮)।

এর আগে (২৯ জুলাই) দুপুরে ফতুল্লা পশ্চিম দেওভোগ এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

এজাহার সূত্রে জানা যায় যে, শনিবার (২৭ জুলাই) রাত পৌনে ১১ টার দিকে সজিব ও সুভাষ মোটরসাইকেল যোগে শহরের ২নং রেলগেইট এলাকা থেকে বাংলাবাজার যাচ্ছিলো। পথে পশ্চিম দেওভোগ হাশেম বাগ এলাকায় সন্ত্রাসী তুহিন, নিক্সন, চান্দু ও তাদের বন্ধুরা মুখোশ পড়ে সড়কে দাঁড়িয়ে ছিলো। সে সময় তাদের চোখে বাইকের হেড লাইটের রশ্মি পড়ায় যুবকে পথ রোধ করে মারধর করতে থাকে। মারধর করায় বাঁধা দেওয়া এক পর্যায়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। সে সময় তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা তাদের সবাইকেও এলোপাতাড়ি কোপাতে থাকে। এ ঘটনায় শাকিল নিহত হয় এবং আরও ৭ থেকে ৮ জনের মত আহত হয়েছে।

এ ঘটনায় নিহত শাকিলের বড় ভাই সাহিদ বাদী হয়ে রোববার ফতুল্লা মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা নং ১১৬(৭)১৯।

0