শান্তি শৃঙ্খলা রক্ষা স্বার্থে আমরা দায়িত্ব পালনে বদ্ধপরিকর: এসপি রাসেল

লাইভ নারায়ণগঞ্জ: বন্দর উপজেলায় ৫শতাধিক নারী ও পুরুষের মাঝে শাড়ী লুঙ্গী বিতরণ করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল।

রবিবার (২ অক্টোবর) বিকেলে বন্দর উপজেলার সাবদী এলাকায় এ কর্মসূচি পালন করা হয়। এর আগে বন্দরের সাবদী কালিমন্দীর ও বন্দর আমিন আবাসিক এলাকার লাল জিউর মন্দীরসহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন তিনি

এ সময় এসপি গোলাম মোস্তফা রাসেল বলেন, কোন ধরনের সহিংসতা বা অপ্রিতিকর ঘটনা এড়াতে নারায়নগঞ্জের প্রতিটি পূজামন্ডপে তিনস্তরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। আপনাদের যে কোন ধরনের সহযোগিতা লাগবে আপনারা আমাকে বলবেন। আপনাদের সর্বাত্মক সহযোগিতা করা হবে। শান্তি শৃঙ্খলা রক্ষা স্বার্থে আমরা আমাদের দায়িত্ব পালনের বদ্ধপরিকর।

পূজা মন্ডপ পরিদর্শন ও শাড়ী লুঙ্গী বিতরণ কালে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তারিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাল হোসেন, বন্দর থানার অফিসার ইনর্চাজ (ওসি) দীপক চন্দ্র সাহা, বন্দর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সানাউল্লাহ সানু, মহিলা ভাইস-চেয়ারম্যান সালিমা হোসেন শান্তা ও স্থানীয় জনপ্রতিনিধিসহ বন্দর থানা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ।