শামীম ওসমানপন্থী নেতারা মাদক ব্যবসায়ীদের শেল্টারদাতা!

0

শ্বেতকৃষ্ণ চৌধুরী, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক ডান্ডিবার্তায় শনিবার প্রকাশিত একটি সংবাদ ব্যপক আলোচনা-সমালোচনার সৃস্টি করেছে। দিন ভরই সংবাদটি নিয়ে ক্ষোভ আর নিন্দা জানিয়েছে বিভিন্ন সংবাদকর্মীদের কাছে জেলা ও মহানগর আওয়ামীলীগের শীর্ষ থেকে তৃণমূলের নেতাকর্মীরা। তাদের দাবি, ৩য় কোন পক্ষের হয়ে ওই পত্রিকাটির সম্পাদক মিথ্যাচর করে সংবাদটি প্রচার করেছেন। যাদের নাম উল্লেখ্য করে সংবাদটি পরিবেশিত হয়েছে, তাদের অনেকেই প্রমান চেয়েছেন সত্যতার।

প্রকাশিত ওই পত্রিকাটির আজকের (৩আগস্ট)প্রধান প্রতিবেদন ছিল ‘মাদক ব্যবসায়ীদের শেল্টার দাতারা অধরা’। যেখানে বির্তকিত অনেক নেতাদের পাশাপাশি ক্লিন ইমেজের নেতাদের ছবি ও নাম ব্যবহার করা হয়। প্রতিবেদনটির একটি অংশে বলা হয়, ‘মাদক ব্যবসায়ীদের প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে শেল্টার দেয়ার অভিযোগ রয়েছে ৩নং ওয়ার্ড কাউন্সিলর শাহজালাল বাদল, মীর সোহেল, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান মতি, কৃষক লীগ নেতা জিললুর রহমান লিটন, মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলালসহ বেশ কয়েকজন নেতা। অনুসন্ধানে জানাগেছে, মাদক ব্যবসায়ীরা রাজনৈতিক নেতা-কর্মী ও কথিত পুলিশের প্রশ্রয়ে দেদার চালিয়ে যাচ্ছে তাদের কার্যক্রম। মাদকের বড় বড় চালান ট্রেন, লঞ্চ, বাসেসহ বিভিন্ন উপায়ে মাদক ডিলারদের আস্তানায় ঢুকছে। ডিলারদের আস্তানা থেকে খুচরা ব্যবসায়ীরা ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে মাদক। আর নেশার টাকা জোগাতে এলাকায় বাড়ছে চুরি, ছিনতাই, ডাকাতি, খুনসহ বাড়ছে নানা অপরাধ। সম্প্রতি জেলার সাতটি থানায় যে কয়জন মাদক ব্যবসায়ী তারা সবাই তৃতীয় বা চতুর্থ শ্রেণীর মাদক ব্যবসায়ী। মাদকের গডফাদাররা এখনো রয়েছে অধরা।’

ওই প্রতিবেদনে যাদের নাম উল্লেখ্য করা হয়েছে, নারায়ণগঞ্জ আওয়ামীলীগে এরা সবাই সংসদ সদস্য শামীম ওসমানপান্থী হিসেবে পরিচিত। আর তাই সংবাদটি বিরুদ্ধে নিন্দা আর ক্ষোভ যেমন জানিয়েছে আওয়ামীলীগ নেতাকর্মীরা। তেমনি, বিভিন্ন স্থানে বলা বলি হচ্ছে, ‘তবে কী শামীমপন্থী নেতারা মাদক ব্যবসায়ীদের শেল্টারদাতা! যেখানে শামীম ওসমানের মাদকের বিরুদ্ধে জেহাদ ঘোষনা করেছেন। নাকি, সবটাই ষড়যন্ত্র!

এ সংক্রান্ত নিউজ পড়তে ক্লিক করুন

সত্যতা যাচাই করে সংবাদ প্রকাশ করুন: কাউন্সিলর মতি
প্রমান দিন, নয়তো প্রকাশ্যে ক্ষমা চান: জিল্লুর রহমান লিটন
জীবনে কোনদিন মাদকের টাকা ছুয়েও দেখিনি: ফাইজুল ইসলাম
কেউ প্রমান করতে পারবে না: মীর সোহেল

0