শামীম ওসমানের প্রশ্ন ‘সত্যই যদি গোপন করি রাজনীতিবিদ হলাম কেন!

0

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আমি যেই ব্ক্তব্য দিই সত্য বলি। সত্য বলাতেও এটা নিয়ে লেখা লেখি শুরু হইছে। সত্যই যদি গোপন করি রাজনীতিবীদ হলাম কেন!

৫মার্চ (বৃহস্পতিবার) বিকেলে বিসিক-শিল্পপার্ক-পঞ্চবটি সংযোগ সড়কের উদ্বোধনকালে বক্তব্যে এসব কথা বলেন শামীম ওসমান।

এসময় শামীম ওসমান বলেন, আমি মনে করি, সত্যটা বলা উচিৎ। সত্য বলতে না পারলে চুপ থাকবো। যে জিনিসটা একসময় আমরা করেছি তা যদি এখন আমার কাছে ভুল প্রমাণিত হয়, সেটা যদি আমি না বলি, তাহলে আগামী প্রজন্ম হয়তো এই পথটা বেছে নিবে।

প্রসঙ্গত, ১মার্চ (রোববার) দুপুরে মাসদাইর পুলিশ লাইন্সে জেলা পুলিশের আয়োজিত পুলিশ মেমোরিয়াল ডে-২০২০ এর আলোচনা সভায় বক্তব্যে রাখেন শামীম ওসমান।

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ২০০১ সালের আগে পুলিশ ফোর্সের কাছে যত অস্ত্র ছিল তার চেয়ে বেশি অস্ত্র আমার নিজের কাছেই ছিল। তিনি বলেন, আজ আমার গাড়িতে অস্ত্র আছে কিনা তা নিজেও জানিনা। শামীম ওসমান আরও বলেন, আমি ইদানীং ওয়াজে যাই, এ নিয়ে অনেকেই টিটকারী মারে। বাট আমি কোরআন তিলাওয়াত করি এবং বাইশ বছর ধরে তাহাজ্জুতটা ছাড়ি নাই।

উদ্বোধনী অনুষ্ঠানে বিকেএমই’এর সভাপতি মোহাম্মদ হাতেমের সভাপতিত্বে উপস্থিতি ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের সভাপতি ও কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল্লাহ বাদল, বক্তাবলি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শওকত আলী, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, বিকেএম এর সহ-সভাপতি (অর্থ) মোরশেদ সারোয়ার সোহেল, নাসিক ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর নাজমুল আলম সজল সহ আরও অনেকে।

0