শামীম ওসমানের রোগ-মুক্তি কামনায় শাহ নিজামের দোয়া

0

স্টাফ করেসপন্ডেন্ট,লাইভ নারায়ণগঞ্জ: নারয়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হয়েছে। মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজামের উদ্যোগে এ আয়োজন করা হয়।

বৃহস্পতিবার (১৬ মে) বাদ আছর ঢাকা-নারায়ণগঞ্জ লিংকরোডের নিকটে নাসিম ওসমান মেমোরিয়াল (নম) পার্কে দোয়া ও ইফতারের আয়োজন করা হয়। দোয়া পরিচালনা করেন হেফাজত ইসলামের নারায়ণগঞ্জ জেলা সাধারণ স্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান।

দোয়ায় সকল উম্মতি মুহাম্মদের গুনাহ মাফের প্রার্থণা করা হয়, সাবেক সাংসদ নাসিম ওসমানের জান্নাত কামনা করা হয়। সেই সাথে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ শামীম ওসমানের রোগ মুক্তির জন্য দোয়া কামনা করা হয়। দোয়ার শেষে দেশ ও জতির কল্যানে শান্তি কামনা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর আরিফুল হাসান, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি এহসানুল হক নিপু, কুতুবপুর ইউনিয়নরে চেয়ারম্যান মনিরুল আলম সেন্টু, আওয়ামীলীগ নেতা মোস্তাফা কামাল, মজিবুর রহমান, শফিকুল ইসলাম চুন্নু, জেলা যুবলীগ নেতা সানোয়ার হোসেন,ফতুল্লা থানা যুবলীগ নেতা জাহাঙ্গীর হোসেন এছাড়াও অন্যান্য নেতৃবৃন্দ।

0