শাহ নিজামকে সন্ত্রাসী বলায় না.গঞ্জ আ.লীগে নিন্দার ঝড়

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কেউ বলছেন ‘ মানুষ নয়, ফেরেস্তা’, কেউ বলছেন ‘ সৎ ও পরিশ্রমী’। আবার কারো চোখে ‘ফ্রেশ ইমেজের ব্যক্তিত্ব’। এমন একজন ব্যক্তিকে ‘সন্ত্রাসী’ বলায় চরম ক্ষোভ দেখা দিয়েছে নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের মাঝে। নারায়ণগঞ্জের বিভিন্ন থানা আওয়ামীলীগের শীর্ষ নেতারা তীব্র নিন্দা জানাচ্ছেন গত দু দিন ধরে।

গত ১৪ জুলাই মেয়র আইভী এনসিসির বাজেট অনুষ্ঠানে শাহ্ নিজামকে সন্ত্রাসী বলেন। আর এর পর থেকে মেয়র আইভীর বক্তব্যের চরম নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে আওয়ামীলীগের নেতাকর্মীরা। অনেকেই এমন বক্তব্যের পর মেয়রের সমালোচনা করে জানান, ‘ জামায়েত শিবিরের পক্ষে এজেন্ট’। আবার কেউ বলছেন ‘জ্ঞানহীন’।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সাইফুল্লাহ বাদল বলেন, নারায়ণগঞ্জে ভালো ইমেজের ১০টি নেতা থাকলে শাহ্ নিজাম অন্যতম একজন। এমন কর্মীবান্ধব নেতাকে মেয়র আইভী রাজনৈতিক বক্তব্য দিয়ে বির্তকিত করার চেষ্টা করছে। এ বক্তব্য পানি ঘোলা করে মাছ শিকারের মতো। মেয়র আইভীর এমন বক্তব্যে নিন্দা জানাচ্ছি।

ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী বলেন, যেখানে জনগণের সমস্যা, সম্ভবনার সমাধান নিয়ে কথা বলবে। সেখানে রাজনৈতিক বক্তব্য দিয়ে অন্যদের ছোট করায় প্রমান করে কোন স্বার্থ আদায় করতে মাঠে নেমেছে তারা। আমরা মেয়র আইভীর মতো মানুষের মুখে এই কাদা ছোড়ার বক্তব্যের তীব্র নিন্দা জানাই।

সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু জানান, শাহ্ নিজাম ভাইতো সন্ত্রাসী না, উনি একজন নেতা। আর নেতা কখনও সন্ত্রাসী হতে পারে না। আমার চোখে শাহ্ নিজাম ভাই একজন ফেরেস্তার মত মানুষ। কিছু চাওয়ার আগেই তিনি অনেক কিছু দিয়েছেন। কিন্তু বিনিময়ে কিছুই নেন নি। এমন একজন মানুষকে সন্ত্রাসী বলেছেন মেয়র আইভী। যেটা খুবই দু:খজনক। তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

ফতুল্লা থানা যুবলীগের সভাপতি ফাইজুল ইসলাম বলেন, মেয়র আইভীর এ কটুক্তি রাজনীতির জন্য খুবই খারাপ একটি বিষয়। মেয়র আইভী জ্ঞানহীন না হলে নিজ দলের নেতার বিরুদ্ধে এ ধরণের বক্তব্য রাখতে পারেন না।

বন্দর থানা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার হাতেম বলেন, শাহ্ নিজাম নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের উজ্জল নক্ষত্র। মেয়র আইভী একজন দায়িত্বশীল ব্যক্তি হয়ে একটি অনুষ্ঠানে সকলের সামনে সন্ত্রাসী বলে আখ্যায়িত করাকে তীব্র নিন্দা জানাই। আমার চোখে শাহ্ নিজাম অনন্ত ভাল, সৎ ও পরিশ্রমী ব্যক্তি ও ব্যবসায়ী।

ফতুল্লা থানার স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. ফরিদ আহাম্মেদ লিটন বলেন, একই দলের নেতার বিরুদ্ধে কোন প্রমান ছাড়াই সন্ত্রাসী বলে আখ্যায়িত করার বিষয়টি শোভা পায় না। আমার চোখে শাহ্ নিজাম একজন সাংগঠনিক দক্ষতাবান নেতা ও ভালো মানুষ।

সোনারগাঁ উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. রাসেল মাহমুদ বলেন, মেয়র আইভী জামায়েত শিবিরের পক্ষে এজেন্ট হয়ে কাজ করছে। তার এই রকম মন্তব্য করে আওয়ামী লীগকে বির্তকিত করার চেষ্টা করছে। তার এই বক্তব্যকে তীব্র নিন্দা জানাই। আমার চোখে শাহ্ নিজামের মতো ভালো মানুষ আর একটি নেই। যে কী না তৃণমূল কর্মীদের রক্তের চেয়েও বেশি ভালো বেসেছেন। তিনি তৃণমূল কর্মীদের নেতা।

রূপগঞ্জ উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. শাহজাহান ভূঁইয়া বলেন, একজন সফল ও পরিশ্রমী আওয়ামী লীগের নেতাকে সন্ত্রাসী বলে আখ্যায়িত করাটা ঠিক হয়নি। আমার চোখে শাহ নিজাম একজন ভালো মানুষ ও যোগ্য নেতা।

সোনারগাঁ আওয়ামী ণীগের সাধারণ সম্পাদক কালাম বলেন, মেয়র আইভীর এ বক্তব্য রাজনৈতিক কাদা ছোড়া ছুড়ি ছাড়া আর কিছু না। কোন ভাবেই একজন রাজনীতিবিদদের এমন বক্তব্য দেওয়া মানায় না। নিজ দলের একজন নেতাকে সন্ত্রাসী বালা অশোভনীয়। আমরা এ বক্তব্যের নিন্দা জানাই।

উল্লেখ্য, গতকালও নারায়ণগঞ্জ আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, বিভিন্ন ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যানসহ বিশিষ্ট্য ব্যক্তিরাও নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

0