শিক্ষার্থীর মধ্যে লুকিয়ে আছে সোনার মানুষ: পলাশ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় আলীগঞ্জ কিন্ডারগার্টেন স্কুলের উদ্যোগে ৮ম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৩ ফেব্রুয়ারী) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডস্থ আলীগঞ্জ কিন্ডারগার্টেন স্কুল প্রাঙ্গনে এই ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান হয়।

স্কুলের প্রধান শিক্ষক পারভীন জাহানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় শ্রমিক লীগ নেতা ও আলীগঞ্জ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কাউসার আহমাদ পলাশ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ড ইউপি সদস্য মো. জাহাঙ্গীর আলম প্রমুখ। অনুষ্ঠানে সঞ্চালকের দায়িত্ব পালন করেন নৃত্য পরিচালক মো. মিরাজ আহমেদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কাউসার আহমাদ পলাশ বলেন, শারীরিক ও মানুষিক উৎকর্ষ সাধনে খেলাধুলার বিকল্প নেই। তাই শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করতে হবে। কেননা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ দরকার আর সেই সোনার মানুষ আজ যারা শিক্ষার্থী তাদের মাঝেই লুকিয়ে আছে।

0