শিরোপায় চোখ রেখেছে নাসিম ওসমান এম.সি.এ

0

লাইভ নারায়ণগঞ্জ: শিরোপার পথে জয় ছাড়া বিকল্প ছিল না নাসিম ওসমান এম.সি.এ’র। বিপরীতে শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী তাদের হারাতে পারলে  শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের শিরোপার সম্ভাবনা উজ্জ্বল। এমন যোগ-বিয়োগে ম্যাচটি উভয়ের জন্য হয়ে উঠে গুরুত্বপূর্ণ। শেষে পর্যায়ে নাসিম ওসমান এম.সি.এ ৭৭ রানের বড় ব্যবধানে হারিয়ে  দিলো শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবকে ।

বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ এর  ১১তম ম্যাচে  সকালে টস জিতে নাসিম ওসমান এম.সি.এ’র অধিনায়ক ব্যাট করার সিদ্ধান্ত নেন। কিন্তু দুই প্রারম্ভিক ব্যাটসম্যান ফিরেছেন শূণ্য রানে। দলের স্কোর না খুলতেই উইকেট । বিপদ সামাল দেন সাদ্দাম ও তামিম। ৪র্থ ইইকেট জুটিতে রান আসে ৯৬ রান। সাদ্দাম ৬৪ বলে ৭ চার ও ১ ছক্কায় ৫২ রানে ফিরলেও তামিম ৬৬ বলে করেন ৬২ রান। চার মেরেছেন ৬টি এবং ২টি ছক্কা। আল আমিন ৩৮ বলে ২ চারে ফিরেন ২৫ রানে। অধিনায়ক সোহাগ ১৭ রানে আউট হন। রাকিব ১২ এবং মামুন করেন ১১ রান। অতিরিক্ত থেকে যোগ হয় ২৮ রান। মাঠে শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীর ফিল্ডারদের ফিল্ডিং ছিল কচিঁ-কাচাঁদের মত। শীতলক্ষ্যার দেওয়ান আমিনুল ৩ এবং শাকিল ও জহিরুল ২টি করে উইকেট পান। ৪৪.১ ওভারে নাসিম ওসমান এম.সি.এ করে ২২৪ রান। ২২৫ করলেই জয়। কিন্তু শীতলক্ষ্যার ক্রিকেট একাডেমীর ব্যাটসম্যানেরা খেলতেই পারলো না। এক জহিরুলই যা লড়েছেন। গত ম্যাচে সেঞ্চুরি করা শাকিল ফিরেছেন ১১ রানে। সোহান আউট হন ৩৭ রানে। ৫৭ বলে ৪ মেরেছেন চারটি। সৌরভ ৪০ বলে ৩ছক্কা ও ১ চারে ফিরেন ৩৭ রানে। জহিরুল ৭৬ বল খেলে ৫ চারে করেন ৩৭ রান। মোঃ হোসেন ১ ছয়ে ফিরেন ১২ রানে। শীতলক্ষ্যার ব্যটিংএ ধ্বস নামান নাসিম ওসমান এম.সি.এ’র অধিনায়ক সোহাগ। সোহাগ,মামুন,জুয়েল ও নাঈম প্রত্যেকে ২টি করে উইকেট দখল করেন। দলের বোলারদের অদল-বদল করে শীতলক্ষ্যার ব্যাটসম্যানদের মাঠে দাড়াঁনোর সুযোগ দেননি ওমর ফারুক সোহাগ।

সংক্ষিপ্ত স্কোর
নাসিম ওসমান এম.সি.এ: ৪৪.১ ওভারে ২২৪/১০(সাদ্দাম-৫২,তামিম-৬২,আল আমিন-২৫,সোহাগ-১৭,রাকিব-১২,মামুন-১১)। অতিরিক্ত-২৮। দেওয়ান আমিনুল-৩/৪২,শাকিল-২/৩৯,জহিরুল-২/৪৩।

শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী: ৪৫ ওভারে ১৪৭/১০(জহিরুল-৩৭,সোহান-৩৭,সৌরভ-৩৭,মোঃ হোসেন-১২)। অতিরিক্ত-৬। সোহাগ-২/১০,মামুন-২/১৯,রাকিব-২/১৩,নাঈম-২/২৪।
0