শিশুরাই আগামী দিনের ভবিষ্যৎ: পারভীন ওসমান

0

লাইভ নারায়ণগঞ্জ: আজকের শিশু আগামী দিনের ভবিষৎ তোমরাই একদিন সু শিক্ষায় শিক্ষিত হয়ে, দেশ ও জাতি গঠনে অগ্রণি ভুমিকা পালন করবে। আজ তোমরা ছাত্র বড় হয়ে একদিন তোমরা ইঞ্জিনিয়ার হবে, ডাক্তার হবে, পায়লট হবে, সেনাবাহিনি, বিমান বাহিনি ও নৌবাহিনি, বড় বড় অফিসার হবে। দেশ রক্ষায় তোমরা পৃথিবীর মধ্যে সেরা দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়েযাবে। আমার দোয়া,ভালোবাসা তোমাদের জন্য রইল। একথা গুলো বলেছেন নারায়ণগঞ্জ ৫ আসনের ৪ বারের সাবেক সাংসদ বীর মুক্তিযুদ্ধা প্রয়াত আলহাজ¦ নাসিম ওসমানের সহ ধর্মীনি, নাসিম ওসমান দুঃস্থ্য ও জন কল্যান ফাউন্ডেশন চেয়ারম্যান ও মানবাধিকার প্রতিষ্ঠা ও বাস্তবায়ন সংস্থার নারায়ণগঞ্জ জেলার সভাপতি পারভীন ওসমান।
মঙ্গলবার বিকেলে কবি নজরুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে, ২৬শে মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ছাত্র ছাত্রীদের পুরষ্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য এ কাথা বলেন। ি
তনি আর বলেন নারায়ণগঞ্জের বন্দর উপজেলার প্রতিটি স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসা, রাস্তা, ঘাট, সহ সর্বক্ষেত্রে তার উন্নয়নের ছোয়া রয়েছে। দলের নেতা কর্মী এমনকি সাধারন মানুষের জন্য নিজেকে উৎসর্গ করেছেন জননেতা নাসিম ওসমান। আপনারা তার জন্য দোয়া করবেন। আল্লাহ্ যেন তাহাতে বেহেস্ত নসিম করেন। আপনাদের মাঝে হাজার বছর বেঁচে থাকবে নাসিম ওসমানের স্বৃতি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আশরাফুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গোল্ডেন ফাইভার ক্লাব রোড ইয়ার্ডাস এন্ড শিপ ইয়ার্ড এর চেয়ারম্যান আলহাজ¦ মোস্তফা কামাল, বন্দর থানার সেচ্ছাসেবক পার্টির সভাপতি আলহাজ¦ আফসার উদ্দিন খোকন ভেন্ডার, বিদ্যালয়ের প্রধান শিক্ষকা সপ্না বেগম, নবীগঞ্জ উইনিয়ন জাতীয় পার্টির সভাপতি আলহাজ¦ নাজিম উদ্দিন, চৌউরা পাড়া জামে মসজিদের সভাপতি মনির হোসেন, ছাত্রলীগ নেতা মোঃ শফিকুজ্জামান (মাইকেল বাবু), জাতীয় পার্টির নেতা মোঃ মাহবুব শিকদার, যুব সংহতি নেতা শরিফ হোসেন, আব্দুল আলী, মাহামুদুল হাসান জনি, শাহাদাত হোসেন রোপু, শাহ আলী সবুজ, ফয়সাল, রবি ভূঁইয়া, কাউছার। বিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন, কানিজ ফাতেমা, আকলিমা আক্তার, অরুনা ঢালী, সোহানা শহীদ যুঁথি, মনিরা সুলতানা প্রমুখ।

১৮৩
0