শিশু কাননের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতা

0

লাইভ নারায়ণগঞ্জ: প্রগতি শিশু কানন কিন্ডারগার্টেন স্কুলের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৮ ফেব্রুয়ারী) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলার কুতুবপুর ইউনিয়ন পরিষদের ৪ নং ওয়ার্ডস্থ দেলপাড়া খেলার মাঠে প্রগতি শিশু কানন কিন্ডারগার্টেন স্কুলের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোঃ মোস্তফা হোসেন চৌধুরী বলেন, প্রগতি শিশু কানন কিন্ডারগার্টেন সময়ের সাথে তাল মিলিয়ে আধুনিক ও মানসম্মত শিক্ষা প্রদান করে যাচ্ছে। যার কারনে এ স্কুলের সুনাম চারিদিকে ছড়িয়ে পড়ছে।এটা সম্ভব হয়েছে শিক্ষক, অভিভাবক ও স্কুলের সংগে যারা সংশ্লিষ্ট তাদের আন্তরিক প্রচেষ্টার মাধ্যমে।

তিনি তার বক্তব্যে আরো বলেন, শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় মনোনিবেশ করতে হবে।কেননা ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা যারা করে তারা অনেক রোগ বালাই থেকে দুরে থাকে। ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চায় জড়িতরা কখনোই বিপদগামী হয়না।সুস্থ সবল দেহে যেকোনো কাজই আনন্দের সাথে করা যায়। বংগবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ দরকার।আর সে মানুষগুলো এ প্রজন্ম থেকেই তৈরী হয়ে আসবে এবং তারা আগামীতে নেতৃত্ব দেবে।

প্রগতি শিশু কানন কিন্ডারগার্টেনস্কুলের প্রধান শিক্ষক মোঃ বদর উদ্দিন মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেলপাড়া উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি আলহাজ্ব মোঃ আমির হোসেন, হাজী মিছির আলী বিশ্ববিদ্যালয় এন্ড কলেজ পরিচালনা পর্ষদের সদস্য আলহাজ্ব মোঃ ফজলুল হক প্রমুখ।

0