শীঘ্রই নারায়ণগঞ্জে ইন-ডোর স্টেডিয়াম হবে: তানভীর আহমেদ

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ‘এ জেলার জন্য গুরুত্ব দিয়ে একটি ইন-ডোর স্টেডিয়াম প্রকল্প তালিকায় নেয়া হয়েছে। আমরা খেলার মাধ্যমেই নারায়ণগঞ্জকে দেশের শীর্ষ স্থানে নিয়ে যাবো।’

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) বিকালে ইসদাইর পৌর ওসমানী স্টেডিয়ামে ‘মি. নারায়ণগঞ্জ প্রতিযোগিতা’ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এ কথা বলেন তানভীর আহমেদ টিটু। যিনি জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। নারায়ণগঞ্জ জেলা ক্রিড়া সংস্থার সহযোগিতায় বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের উদ্যোগে আয়োজিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) জাহেদ পারভেজ চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শামীম বেপারি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুবাস চন্দ্র সাহা, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বাংলাদেশ বডি বিল্ডিং ফেডারেশনের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম।

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তানভীর আহমেদ টিটু বলেন, প্রতিটি খেলাধুলার আয়োজন সুন্দর ভাবে সম্পন্ন করা নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি হিসেবে আমার দায়িত্ব। নারায়ণগঞ্জে শুধু ক্রিকেট, ফুটবল খেলা হবে তা না, এখানে সব রকমের খেলার আয়োজন আমরা করবো।

তিনি বলেন, আমরা খেলার মাধ্যমে নারায়ণগঞ্জকে দেশের শীর্ষ স্থানে নিয়ে যাবো। ইতিমধ্যে নারায়ণগঞ্জে সুন্দর একটি স্টেডিয়াম তৈরি করা হয়েছে, এর জন্য ধন্যবাদ জানাই মন্ত্রী মহোদয়কে। এছাড়া নারায়ণগঞ্জে একটি ইন-ডোর স্টেডিয়ামের কাজ দ্রুতেই শুরু হবে। এ জেলার জন্য গুরুত্ব দিয়ে ইন-ডোর স্টেডিয়ামটি প্রকল্প তালিকায় নেয়া হয়েছে। আমরা আশা করছি সেটি আমরা শিগ্রই পেয়ে যাবো।

তানভীর আহমেদ টিটু বলেন, একেক ব্যক্তি একেক প্রতিভা নিয়ে জন্ম নেয়, কেউ ক্রিকেট ভালো খেলে, কেউবা ফুটবল, কেউ আবার সাঁতার। একটি ছেলে যদি খেলাধুলায় মনযোগ দেয়, তাহলে সে সর্বদা মাদক থেকে দুরে থাকবে এবং এভাবেই মাদক মুক্ত সমাজ গঠন করা সম্ভব হবে।

অনুষ্ঠানের শেষ পর্বে বিজয়ীদের হাতে পুরুস্কার তুলে দেয়া হয়।

0