শীতলক্ষ্যার কাছে হেরে গেল ইসদাইর সূর্যোদয়

0

লাইভ নারায়ণগঞ্জ: জিমখানা আলাউদ্দিন খান স্টেডিয়ামে অনুশীলন করা দলের সাথে ওসমানী পৌর স্টেডিয়ামে অনুশীলন করা দল মুখোমুখি। ইজ্জতের লড়াই। বাঁচার লড়াই। এক দল শিরোপা ঘরে তোলার মত দল গড়েছে। আরেক দল লীগে টিকে থাকার চেষ্টায় লিপ্ত। স্বাভাবিকভাবে অনুমেয় যে খেলাটি হবে সেয়ানে সেয়ানে। কিন্তু তার ছিটেফোটাও দেখা গেল না।

একদিন বিরতির পর বৃহস্পতিবার (২১ মার্চ) সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের মাঠে প্রতিদ্বন্দ্বিতায় নামে শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব ও ইসদাইর সূর্যোদয় সংঘ। ৭ উইকেটের ব্যবধানে জয় পায় শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে নাসিম ওসমান স্মৃতি ১ম বিভাগ ক্রিকেট লীগের খেলায় সকালে টস জিতে ইসদাইর সূর্যোদয় ভেবেছিল প্রতিপক্ষ দলকে পরে ব্যাটিং দেওয়ায়ই ভাল। নিজেরা ব্যাট করতে গিয়ে মাত্র ১৩৮ রানে অল আউট। দলের স্কোর শূণ্য থাকতেই উইকেট। আফসার কিছুক্ষণ উইকেটে থেকে দলকে ভরসা দেন। ৩৯ রানে আফসার ফিরলে আবার বিপদে পড়ে ইসদাইরের দলটি। ওপেনার মাইনুদ্দিন আউট হন ২০ রানে। এদিন পিছনে ব্যাট করতে নামা আল আমিন করেন ২৮ রান। উইকেট কিপার রাজিব ফিরেছেন ১৮ রানে। শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের শাকিল ও রাজ্জাক বোলিংএ এসে ইসদাইরের ব্যাটিং এ ধস নামান। শাকিল ৩৬ রানে ৩টি উইকেট দখল করেন। রাজ্জাক ১৯ রানে পান ২ উইকেট। ৫০ ওভারে ১৩৯ রান। টার্গেট কঠিন নয়। অন্তত শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের জন্য। দু’ওপেনার সৈকত ও লিমন নামেন। যখন লিমন ফিরেন তখন স্কোরবোর্ডে রান ৪৫। লিমন ২৬ রানে আউট হন। এর পর পরই সৈকত ফিরেন ১৯ রানে। মাঠে নামেন এ মৌসুমে ভাল খেলা তুষার। সঙ্গি অভিজ্ঞ রুমু। তুষার ও রুমু অপরাজিত থেকে দলকে বিজয়ী করে মাঠ ছাড়েন। তুষার অপরাজিত ৪২ এবং রুমু করেন ২৩ রান।
সংক্ষিপ্ত স্কোর: ইসদাইর সূর্যোদয় সংঘ ৩৮.৪ ওভারে ১৩৮/১০। আফসার-৩৯,আল আমিন-২৮,মাইনুদ্দিন-২০,রাজিব-১৮। অতিরিক্ত-২১। শাকিল-৩/৩৬,রাজ্জাক-২/১৯,তুষার-২/২৩সজিব-২/৩৩।
শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব ২৭.২ ওভারে ১৪১/৩। তুষার-*৪২,লিয়ন-২৬,রুমু-২৩,সৈকত-১৯। অতিরিক্ত-১। আফসার-২/২৭।

শনিবারের খেলা: শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী ও ইসদাইর সূর্যোদয় সংঘ।
সকাল- ৯টা

0