শীতলক্ষ্যায় ডাকাতির সময় নিখোঁজ ব্যক্তির লাশ উদ্ধার

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: শীতলক্ষ্যায় ডাকাতির সময় ছুরিকাঘাতে নদীতে পড়ে নিখোঁজ রশিদ পাটোয়ারি (৩২)-এর লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার ভোরে সিদ্ধিরগঞ্জের গোদনাইল মেঘনা ডিপো সংলগ্ন শীতলক্ষ্যা নদীর তীর থেকে লাশটি উদ্ধার করা হয়।

এর আগে স্থানীয়রা লাশটি নদীতে ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ভোর ৬টায় গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক ইব্রাহিম পাটোয়ারি বলেন, বুধবার গভীর রাতে ডাকাতদের ছুরিকাঘাতে আহত হয়ে চালক রশিদ নদীতে পড়ে নিখোঁজ হয়ে যায়। পরবর্তীতে বৃহস্পতির দিনভর নদীতে তল্লাশি চালিয়েও তার কোন খোঁজ মেলেনি। এদিকে শুক্রবার ভোরে লাশটি শীতলক্ষ্যা নদীর মেঘনা ডিপো এলাকায় ভাসতে দেখে স্থানীয়রা থানায় ফোন করে বিষয়টি জানায়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়ে দেয়।

পুলিশ ও ও বালুবাহী ট্রলারের লোকজন জানায়, এমভি আল-আবরা নামে বালুবাহী একটি নৌযান মুন্সীগঞ্জ থেকে বালুভর্তি করে বুধবার রাত ১টার দিকে সুমিলপাড়ার সাধুরঘাট এলাকায় পৌঁছে। এ সময় ডাকাতদল তাদের নৌযানে ওঠে ডাকাতির কার্যক্রম শুরু করে। ডাকাতরা ডাকাতরা এ সময় টাকা-পয়সা, নৌ-যানের লাইট ও মূল্যবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। একই সময় ওই নৌযানের সুকানি রাশিদ পাটোয়ারীকে (৪০) ডাকাতরা লাঠি দিয়ে মাথায় আঘাত করলে সে নদীতে পড়ে যায়। খবর পেয়ে আদমজি ইপিজেডের ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে তল্লাশি কার্যক্রম শুরু করে।

বৃহস্পতিবার দিনভর তল্লাশি করেও নিখোঁজ সুকানী রাশেদ পাটোয়ারীর কোন সন্ধান পাওয়া যায়নি। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে ঢাকা রেঞ্জের নৌ পুলিশের এসপি খন্দকার ফরিদুল ইসলাম, পদোন্নতি প্রাপ্ত এসপি হুমায়ুন কবির, নৌ-পুলিশের সার্কেল এএসপি আনিসুর রহমান, নৌ-পুলিশের নারায়ণগঞ্জ সদর থানার ওসি আব্দুল হাকিম, কাঁচপুর নৌ-পুলিশ ফাঁড়ির এসআই ফরিদুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

0