শীতলক্ষ্যায় দুই লাশ: পরিবারের দাবী ‘জমি সংক্রান্ত পূর্ব বিরোধে হত্যা’

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: কিশোর গ্যাংয়ের ধাওয়ায় নদীতে ঝাপ দিয়ে মৃত্যুর ঘটনায় পলাতক ১৪ আসামীকে খুঁজছে পুলিশ। একই সাথে ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা চালাচ্ছে।

মঙ্গলবার (১১ আগস্ট) বিকালে ওই ঘটনায় গ্রেপ্তারকৃত ৬ আসামীকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে তোলা হয়।

পরে শুনানি শেষে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতের বিচারক আহমেদ হুমায়ুন কবির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

রিমান্ড প্রাপ্তরা হলেন-ঢাকার বাড্ডা থানার মেরুল বাড্ডা এলাকার গোলাম মাবুদ ওরফে হিমলাবের ছেলে আলভী (২০), নবীগঞ্জের বাগবাড়ী এলাকার আলফাজ উদ্দিনের ছেলে মোক্তার হোসেন (৫৫), একই এলাকার ছাবেদ আলীর ছেলে আহাম্মদ আলী (৪৫), তার পুত্র কাশেম (২০), মৃত মোহার আলীর ছেলে আনোয়ার হোসেন (৪৫) ও নশু মিয়ার ছেলে শিপুল (২৩)।

মামলার বাদী দৈনিক কালের কথা পত্রিকার প্রকাশক ও সম্পাদক অভিযোগে উল্লেখ করেন, জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের কারণে লোক মারফতে আমার ছেলে জিসান ও তার বন্ধু মিহাদকে ১০ আগস্ট বিকাল সাড়ে ৪টায় একরামপুর ইস্পাহানী খেয়াঘাটে কৌশলে ডেকে নেয় বিবাধীরা। পরে পূর্বে থেকে ওৎ পেতে থাকা অজ্ঞাতনামা ব্যক্তিরা তাদের দুই জনকে এলাপাথারী ভাবে পিটিয়ে হত্যা করে। লাশ গুম করার জন্য নদীতে ফেলে দেয়।

এদিকে, আজ আদালতকে মামলার তদন্তকারী কর্মকর্তা জানান, প্রাথমিক তদন্তে ঘটনার সাথে আসামীদের জড়িত থাকার তথ্য প্রমান পাওয়া গেছে। এ অবস্থায় মামলার মূল রহস্য উদঘাটন, এজাহার নামীয় অপরাপর আসামীদের গ্রেপ্তার ও অজ্ঞাতনামা আসামীদের নাম ঠিকানা সংগ্রহ পূর্বক গ্রেপ্তারের লক্ষ্যে জিজ্ঞাসাবাদ করা একান্ত প্রয়োজন।

পরে আদালতের বিচারক জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবির আসামীদের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

 

নিউজ পড়তে ক্লিক করুন

কিশোর গ্যাংয়ের ধাওয়ায় দুই জন নিহতের ঘটনায় গ্রেপ্তার ৬

কিশোর গ্যাংয়ের ধাওয়া: শীতলক্ষ্যায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার

0