শীতলক্ষ্যায় নৌ-ডাকাতের ছুরিকাঘাতে নদীতে পড়ে বাল্কহেড চালক নিখোঁজ

0

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের শীতলক্ষ্যা নদীতে একটি বালিবাহি ট্রলারে (বাল্কহেড) ডাকাতির সময় নৌ-ডাকাতদের ছুরিকাঘাতে নদীতে পড়ে চালক নিখোঁজ হয়েছেন। বুধবার দিনগত রাত দেড়টায় সিদ্ধিরগঞ্জের সদরঘাট এলাকায় এ ঘটনা ঘটে। তার সন্ধানে নৌ-পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরিদল যৌথভাবে তল্লাশি অভিযান অব্যাহত রেখেছে।

নিখোঁজ ওই ব্যক্তির নাম রাশেদ পাটোয়ারী (৩২)। তিনি নৌ-ডাকাতদের কবলে পড়া বালুবাহি ট্রলারটির চালক ছিলেন।

এ ঘটনায় বৃহস্পতিবার সকালে নৌ পুলিশের নারায়ণগঞ্জ পুলিশ সুপার খোন্দকার ফরিদুল ইসলাম,পদোন্নতি প্রাপ্ত এসপি হুমায়ুন কবির,নৌ-পুলিশের সার্কেল এএসপি আনিসুর রহমান, নারায়ণগঞ্জ সদর নৌ-থানার ওসি আব্দুল হাকিম,কাঁচপুর নৌ-পুলিশ ফাঁড়ির এসআই ফরিদুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এদিকে বেলা ১২ টায় ঢাকা থেকে ফায়ার সার্ভিসের হেডকোয়ার্টারের ষ্টেশন অফিসার হাবিব উল্লাহর নেতৃত্বে পাঁচজনের উদ্ধারকর্মী ডুবুরিদল ঘটনাস্থলে এসে উপস্থিত হন এবং উদ্ধার কাজ শুর করে।

এছাড়াও উদ্ধার কাজের সহযোগতায় আছেন বাংলাদেশ নৌযান শ্রমিক ও কর্মচারি ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ সবুজ সিকদারসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জ জোনের উপ-সহকারি পরিচালক আবদুল্লাহ আল আরেফিন জানান, সকাল ১১ টার দিকে আমাদের খবরটি জানানো হয়। এর পর থেকেই আমরা উদ্ধার অভিযান শুরু করি।

তিনি জানান, বাল্কহেডের নিখোজ চালকের সন্ধানে ডুবুরিদল সকাল থেকে তল্লাশি অভিযান অব্যাহত রেখেছে। তার সন্ধান না পাওয়া পর্যন্ত তল্লাশি অভিযান চলবে।

0