শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীকে হারালো দুর্ণিবার

0

লাইভ নারায়ণগঞ্জ: পূর্বের ম্যাচে দুর্ণিবার হেরে গিয়েছিল শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাবের কাছে। গতকাল দুর্ণিবার হারিয়ে দিল শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমীকে। হাড্ডাহাড্ডি লড়াইয়ে দুর্ণিবার জিতলো ২৯ রানে।


বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ ২০২০-২১ এর ১৩তম ম্যাচে বুধবার (৩১ মার্চ) সকালে টস জিতে দুর্ণিবার অধিনায়ক রমজান ব্যাট করার সিদ্ধান্ত নেন।

দুর্ভাগ্য দুর্ণিবারের রমজানের। মাত্র ৩ রানের জন্য সেঞ্চুরি বঞ্চিত থেকেছেন। ৪৫ ওভারে তারা ২৪৯ রান তোলে। ওপেনার প্রিন্স ১০৪ বলের ইনিংসে ৪ চারে আউট হন ৫৬ রানে। ৯৩ বলে ৯৭ এ আউট হবার আগে রমজান চার মেরেছেন ১২টি এবং ছক্কা ৩টি। খালেদ বিন আলি ১ চারে ২০,মাহবুব ১ চার ও ১ ছয়ে ১৩ রানে ফিরেন। শীতলক্ষ্যার মারুফ ৩টি এবং নিরব ও ইসহাক ২টি করে উইকেট দখল করেন। এদিনও শীতলক্ষ্যার ফিল্ডারদের  ফিল্ডিং ছিল যাচ্ছেতাই। ৪১ রান দিয়েছে তারা অতিরিক্ত হিসেবে। ২৫০ রানের লক্ষ্য প্রায় ছুঁয়ে ফেলেছিল। নিরব ৩ ছয় ও ৬ চারে আউট হন ৬২ রানে। ইসহাক ফিরেছেন ৩ চারে ২৩ রানে। জহিরুল ২ চার ও ১ চক্কায় ২০ রান করেন। সোহান ৩ চারে ১৬ এবং সৌরভ ১ চারে ১৭ রান করেন। ৪০.২ ওভারে ২২০ রান তুলতেই সব উইকেটের পতন। রমজান ৩টি এবং ফাহিম ২টি করে উইকেট পান।

সংক্ষিপ্ত স্কোরঃ

দুর্ণিবার স্পোর্টিং ক্লাব: ৪৫ ওভারে ২৪৯/১০ (রমজান-৯৭, প্রিন্স-৫৬, খালেদ-২০, মাহবুব-১৩।)। অতিরিক্ত-৪১। মারুফ-৩/২৪, নিরব-২/৩২, ইসহাক-২/৩৬।

শীতলক্ষ্যা ক্রিকেট একাডেমী: ৪০.২ ওভারে ২২০/১০ (নিরব-৬২, ইসহাক-২৩, জহিরুল-২০, সোহান-১৬, সৌরভ-১৭)। অতিরিক্ত-৩৩। রমজান-৩/৪৭, ফাহিম-২/৩২।

0