শীর্ষ ব্যবসায়ী হাশেম’র ছেলের গাড়ি চালক রিমান্ডে

0

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: গুলশান ক্লাবের সভাপতি এবং আম্বার গ্রুপের চেয়ারম্যান ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক শওকত আজিজ রাসেলের গাড়ি চালক সুমনকে তিন দিনের রিমান্ডের আদেশ দিয়েছে আদালত।

শনিবার (২ নভেম্বর) বিকেলে আসামিকে ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে উঠায় পুলিশ। পরে শুনানি শেষে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মিল্টন হোসেন এর আদালত এ মঞ্জুর করেন।

রিমান্ডপ্রাপ্ত আসামি হলো ঢাকা জেলার নুরের চালা জসিম মিয়ার বাড়ীর ভাড়াটিয়া মো. সৈয়দ এর ছেলে ও শওকত আজিজ রাসেলের ব্যক্তিগত গাড়ি চালক মো. সুমন (২৯)।

শওকত আজিজ রাসেল হলেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পরিচালক ও দেশের শীর্ষ স্থানীয় গ্রুপ অব কোম্পানী পারটেক্স এর কর্ণধারের ছেলে।

এর আগে ১ নভেম্বর দিবাগত রাত সোয়া তিনটার দিকে শওকত আজিজ রাসেলের ব্যক্তিগত গাড়ি থেকে মাদক ও গুলিসহ তাকে আটক করা হয়।

প্রসঙ্গত, শওকত আজিজ রাসেলের গাড়ি থেকে ২৮ রাউন্ড গুলি, ১ হাজার দুইশত পিস ইয়াবা, ২৪ বোতল বিভিন্ন ব্র্যান্ডের বিদেশী মদ, ৪৮ ক্যান বিদেশী বিয়ার, নগদ ২২ হাজার ৩শ টাকা উদ্ধার করা হয়েছে। এসময় গাড়ি চালক সুমনকে আটক করা হয়। পরে শওকত আজিজ রাসেলকে প্রধান আসামি করে মাদক ও গুলি উদ্ধারের ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এবিষয়ে কোর্ট পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাই বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিকে ৩ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

0