শুক্রবার পাউবি ১৯৯৯ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা

0

লাইভ নারায়ণগঞ্জ: প্রথমবারের মতো মিলনমেলার আয়োজন করেছে পাগলা উচ্চ বিদ্যালয়ের ১৯৯৯ ব্যাচের শিক্ষার্থীরা। আগামী শুক্রবার (২৯ মার্চ) কেরানীগঞ্জের ডিসি পার্ক জাকজমকপূর্ন অনুষ্ঠান আয়োজন করে প্রক্তন ওই শিক্ষার্থীরা।

ওইদিন প্রাণের এ মিলন মেলায় শৈশব-কৈশরের রং ছড়াতে একত্রিত হয়ে ছুটে বেড়াবে সবাই। দীর্ঘ ২০ বছর পর প্রথমবারের মতো এ আয়োজনের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। ইতিমধ্যে মিলন মেলাকে সফল করার লক্ষ্যে রেজিষ্ট্রেশনের কাজসহ অন্যান্য সকল কাজ সম্পন্ন করা হয়েছে। আর যারা এখনো রেজিষ্ট্রেশন সম্পন্ন করেনি, তাদেরকেও আগামী ২৯ শে মার্চ ডিসি পার্কে উপস্থিত হবার জন্য আহ্বান জানানো হয়েছে।

স্কুলটির প্রক্তন শিক্ষার্থীরা জানান, আশা করি পাউবি ৯৯ ব্যাচের শিক্ষার্থী বন্ধুদের সকলের প্রত্যাশা অনুযায়ী একই হাতে হাত রেখে শৈশবের স্মৃতি বিজড়িত দিনগুলো ফিরে পাবে। এ আয়োজনের কথা অবশ্যই সকল বন্ধুদের মনের দাগ কাটবে। মিলনমেলার আগাম উন্নয়নকে এগিয়ে নিয়ে যাওয়ার আহ্বান জানিয়ে আগামী ২৯ শে মার্চ শুক্রবার সকাল ৭.১৫ ঘটিকায় পাগলা মেরী এন্ডারসন হইতে ট্রলার ছাড়ার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

আয়োজনের প্রথমাংশে থাকছে নৌ ভ্রমন, দ্বিতীয়াংশে প্রীতি ক্রিকেট ম্যাচ ও অন্যান্য খেলা, তৃতীয়াংশে থাকছে সাংস্কৃতিক অনুষ্ঠান , র‍্যাফেল ড্র এবং পুরষ্কার বিতরণীর মধ্য দিয়ে শেষ হবে আয়োজন ।

0