শুভ বড় দিনে নগরীর দুই গীর্জায় জেলা পুলিশের শুভেচ্ছা উপহার

0

লাইভ নারায়ণগঞ্জ: বড়দিন উপলক্ষ্যে নারায়ণগঞ্জ শহরের দুইটি গীর্জায় জেলা পুলিশের পক্ষ থেকে শুভেচ্ছা ও কেক উপহার দেয়া হয়েছে। ২৫ ডিসেম্বর নারায়ণগঞ্জ জেলা পুলিশের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহাম্মদ শফিউল ইসলাম এ উপহার প্রদান করেন।

শুক্রবার (২৫ ডিসেম্বর) সকালে শহরের বঙ্গবন্ধু সড়কে অবস্থিত সাধু পৌলের গীর্জার ফাদারকে শুভেচ্ছা ও কেক উপহার দেয়া হয়। এর পর কালিরবাজাস্থ নারায়ণগঞ্জ ব্যাপিস্ট চার্চের ফাদারকেও অনুরূপ উপহার প্রদান করা হয়।

কালিরবাজারে অবস্থিত চার্চে সংক্ষিপ্ত বক্তব্যে অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি) মোহাম্মদ শফিউল ইসলাম বলেন, আজকে বিশেষ দিন বড়দিন। এই দিনে পৃথিবী ও দেশবাসীর মাঝে শান্তি বর্ষিত হউক। আজকে মহামারী করোনা ভাইরাসকে সামনে রেখে এই পবিত্র দিন আমরা পালন করছি। আমাদের সকলকে সুস্থ থাকতে হবে। দেশ যে উন্নয়নের মহাসড়কে রয়েছে, জাতির পিতা যে স্বপ্ন দেখেছিলেন অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার, সেই স্বপ্ন বাস্তবায়ন করতে হবে আমাদের। সেই লক্ষ্যে আমরা মাননীয় পুলিশ সুপার স্যারের নির্দেশে মাদক, জঙ্গীবাদ, চাঁদাবাজ, কিশোর গ্যাংসহ সকল অপরাধমুক্ত নারায়ণগঞ্জ গড়তে আমরা কাজ করছি। যাতে করে এখানে সকল সম্প্রদায়ের মানুষ তাদের ধর্ম যথাযথভাবে পালন করতে পারে। আমরা সকলেই আলোকবর্তিকার দিকে মানবতার আলোয় উদ্ভাসিত হয়ে কাজ করবো।

এসময় নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার(সদর) সুভাষ চন্দ্র সাহা, সহকারী পুলিশ সুপার(ট্রাফিক) সালেহ উদ্দিন আহমেদ, সদর মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ শাহজামান, জেলা ট্রাফিক পুলিশের ইন্সপেক্টর(প্রশাসন) মো.কামরুল ইসলাম বেগসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাবৃন্দ ও চার্চের ব্যক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

0