শেখ হাসিনাকে নিয়ে ভয় ও শঙ্কা হয় : আনোয়ার

0

লাইভ নারায়ণগঞ্জ:
বহু বছর ধরে এই আগষ্ট মাসে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টা করে যাচ্ছে। ১৯বার তাকে হত্যা করার জন্য ওরা উৎপেতে ছিলো। তাকে নিয়ে আমাদের ভয় হয়, শঙ্কা হয়।

এমনটাই প্রকাশ করলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ান হোসেন। বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুর সাড়ে ১২টায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। নারায়ণগঞ্জ জেলা পরিষদের আয়োজনে জেলা পরিষদের মিলনায়তনে ওই অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী প্রকৌশলী সুব্রত পালের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান এডভোকেট মাহমুদা মালা, সদস্য এডভোকেট নূর জাহান, সদস্য আলাউদ্দিন, রোমান, ফারুক হোসেন, শীলা রানী পাল, ইঞ্জিনিয়ার আশরাফুল ইসলাম ও ইঞ্জিনিয়ার ওয়ালি উল্লাহ প্রমুখ।

আনোয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে জন্মগ্রহণ না করলে বাংলাদেশ স্বাধীন হত না। তার মত একজন যোগ্য নেতা ও পরিবারের সকল সদস্যকে নির্মম ভাবে হত্যা করে বাংলাদেশের স্বাধীনতা ছিনিয়ে নিতে চেয়ে ছিল ওরা।

তিনি বলেন, বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই সোনার বাংলাদেশ বিশ্বের অন্যতম দেশ হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন। তাকে ১৯ বার হত্যা চেস্টা হয়েছে। আল্লাহর রহমতে তিনি বেঁচে আছেন। আমরা এক মুজিবকে হারিয়েছি, তার কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হারাতে চাইনা। তাকে নিয়ে আমাদের ভয় হয়, শঙ্কা হয়। আরেকটা নাকি ১৫ আগস্ট আসছে। আজকে সেই ৭৫’র মত অবস্থা তৈরি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে ঘাপটা মারা ওরা। কি জানি কি ঘটতে যাচ্ছে আরেকবার? আগস্ট মাস আসলেই আমাদের মধ্যে বার বার শঙ্কা হয়-আবার জানি কি অঘটন ঘটে।

0