শেখ হাসিনার জন্যই বিনা বেতনে লেখাপড়া হচ্ছে: মতিয়া চৌধুরী

0

লাইভ নারায়ণগঞ্জ: বিদ্যানিকেতন হাই স্কুলের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করা হয়েছে। ২ জানুয়ারী সকালে বিদ্যালয়ের অডিটরিয়ামে এই কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। বিদ্যানিকেতন ট্রাষ্টের চেয়ারম্যান ও দৈনিক সংবাদের ব্যবস্থাপনা সম্পাদক কাশেম হুমায়ূনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যুয়ালি উপস্থিত ছিলেন- সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী। স্কুলের ট্রাস্টি সদস্য আফজাল হোসেন পন্টি’র সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক(ডিসি) জসিম উদ্দিন, ট্রাষ্টি সদস্য ও শিক্ষানুরাগী কাশেম জামাল উপস্থিত ছিলেন।


ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্যই শিক্ষার্থীরা বিনা বেতনে লেখাপড়া করতে পারছে। বছরের শুরুতেই নতুন বই হাতে পাচ্ছে। করোনাকালীন সময়েও শিক্ষা কার্যক্রম বন্ধ থাকেনি। অনলাইনে শিক্ষা কার্যক্রম এখনও চলমান। বিদ্যানিকেতনের সকলেই সুশৃঙ্খল ও সুষ্ঠুভাবে নিজ দায়িত্ব পালন করেছে। সকলের অবদান রয়েছে বলেই স্কুলটি এতদূর আসতে পেরেছে।

ডিসি জসিম উদ্দিন বলেন, নারায়ণগঞ্জকে জাতির পিতা বঙ্গবন্ধু ভালোবেসে ছিলেন। বার বার তিনি নারায়ণগঞ্জে এসেছিলেন। আশা করছি এই নারায়ণগঞ্জ সারা বাংলাদেশে আবারও নেতৃত্ব দিবে।

এসময় শিক্ষার্থীদের মঙ্গল কামনা ও স্কুলের ট্রাষ্টি বোর্ডের সিনিয়র সহসভাপতি আব্দুস সালামের রোগমুক্তি কামনা দোয়া করা হয়। বিদ্যানিকেতন হাই স্কুলের প্রধান শিক্ষক উত্তম কুমার সাহা, ট্রাষ্টি সদস্য মোয়াজ্জেম হোসেন সোহেল, মো. হোসেন বেপারী, সুমিত সাহা, স্কুলের শিফট ইনচার্জ সালমা আক্তার, হাবিবা সুলতানাসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

0