শেখ হাসিনার সুদৃষ্টি আছে বলেই এত উন্নয়ন করতে পারছি : এমপি খোকা

0

সোনারগাঁ করেসপন্ডেট, লাইভ নারায়ণগঞ্জ : সোনারগাঁ উপজেলায় মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজ এমপিও ভুক্ত হওয়ায় সাংসদ লিয়াকত হোসেন খোকাকে সংবর্ধনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার বিকালে কলেজ মাঠে শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, ম্যানেজিং কমিটি ও এলাকাবাসীর উদ্যোগে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসময় জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি তার বক্তব্যে বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি আছে বলেই আমি সোনারগাঁয়ের এত উন্নয়ন করতে পারছি। আমি সোনারগাঁবাসীর পক্ষ থেকে তার কাছে যখন যা চেয়েছি তিনি তা দিয়েছেন। তাই আজকের এ সংবর্ধনাকে আমি তার উদ্দেশ্যে উৎসর্গ করলাম।’

নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সদস্য, পিরোজপুর ইউপি চেয়ারম্যান ও মেঘনা শিল্পনগরী স্কুল এন্ড কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন- সোনারগাঁ উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ডালিয়া লিয়াকত ও সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান মনির।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সদ্য সাবেক কমান্ডার সোহেল রানা, সদ্য সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গনি, সোনারগাঁ থানার ওসি (তদন্ত) শরীফ আহমেদ, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফিরোজ্জামান মোল্লা, যুগ্ম সাধারন সম্পাদক ডা. আতিক উল্লাহ, মুক্তিযোদ্ধা ফজলুল হক, সাবেক ইউপি সদস্য আলী আকবর, ইউপি সদস্য সেলিম মিয়া, আলমগীর কবির, সেলিম রেজা ও উম্মে সালমা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, আবু সাঈদ, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা আবু হানিফ, হাজী আলম চাঁনসহ আরও অনেকে।

সংবর্ধনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আরেফিন রুমিসহ অন্যান্য শিল্পীরা গান পরিবেশন করেন।

0