শেখ হাসিনার সৈনিকেরা বসে নেই: ভিপি বাদল

0

লাইভ নারায়ণগঞ্জ: করোনা ভাইরাস প্রতিরোধে সমগ্র নারায়ণগঞ্জ জেলাকে লকডাউন ঘোষণা করায় দিনমজুর ও খেটে খাওয়া মানুষরা কর্মহীন হয়ে আর্থিক ও খাবারের সংকটে ভুগছে বিধায় তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দেয়ার লক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বন্দর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে মদনপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ৫৫০টি দুঃস্থ, দিনমজুর, নিম্ন আয়ের, কর্মহীন ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ৬ কেজি চাল ও ৪ কেজি আটা দেয়া হয়েছে।

৪ জুন (বৃহস্পতিবার) সকাল ১১টায় মদনপুর বাস স্ট্যান্ড সংলগ্ন চাঁনপুর এবং দুপুর ১২টায় অত্র ইউনিয়নের বাগদোবাড়ীয়ায় অবস্থিত নাগিনা জোহা উচ্চ বিদ্যালয় এই ২টি স্পট থেকে নিরাপদ দূরত্ব বজায় রেখে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল (ভিপি বাদল)।

এসময় তিনি বলেন, সকলে স্বাস্থ্যবিধি মেনে চলুন ও নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রাখুন। আগেও যেরকম আপনাদের পাশে ছিলাম তেমনি এখনো পাশে আছি। এ দুর্যোগের সময়ও মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার সৈনিকেরা বসে নেই। শেষ নিঃশ্বাস পর্যন্ত আমরা কাজ করে যাবো’।

উক্ত বিতরণ কার্যক্রমে সভাপতি হিসেবে বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এম এ রশিদ উপস্থিত থাকার কথা থাকলেও অসুস্থতার দরুন তিনি উপস্থিত হতে পারেন নি।

এদিকে বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধানের সার্বিক ব্যবস্থাপনায় খাদ্য সামগ্রী বিতরণে এনসিসি ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এম এ রউফ, সাবেক প্রচার সম্পাদক হাবিবুর রহমান মিয়া, সাবেক কৃষি বিষয়ক সম্পাদক শাহজাহান মোল্লা, বন্দর থানা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাজী আবুল কাশেম, উপজেলা আওয়ামী লীগ নেতা আজিজুল হক (আজিজ) ও হাজী আবু সাঈদ, মদনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শুক্কুর আলী ও আলী আকবর মাস্টার, আইন বিষয়ক সম্পাদক ইমদাদুল হক খোকন, সাংস্কৃতিক সম্পাদক আলী ভান্ডারী, তথ্য ও গবেষণা সম্পাদক হানিফ মিয়া, নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির আহবায়ক খায়রুল হোসেন, মদনপুর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক গোলাপ হোসেন ভূঁইয়া, মা হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক শেখ রুহুল আমিন, আওয়ামী লীগ নেতা জাকির হোসেন ও হাজী আক্তার হোসেন মোল্লা, থানা যুবলীগ নেতা অহিদ, নাগিনা জোহা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য ইব্রাহিম মিয়া, আমানউল্লাহ আমান, আক্তার হোসেন ভূঁইয়া, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লেহাজ উদ্দিন, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের এর সভাপতি মনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক শাহ জালাল, ৫নং ওয়ার্ড সভাপতি আবুল হাসেম, যুগ্ম সম্পাদক আমজাদ ও সোহেল, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোস্তফা ভূঁইয়া, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী শফিউল্লাহ, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান, জুয়েল ভূঁইয়া, ওমর ফারুক, ৯নং ওয়ার্ড সভাপতি ইদ্রিছ আলী দেওয়ান গহন, সাধারণ সম্পাদক জহিরুল হক মোল্লা, যুব মহিলা লীগ নেত্রী মাফিয়া আক্তার তানিয়া, মহিলা শ্রমিক লীগ নেত্রী স্বপ্না সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এলএন/এম/এইচএস/০৬০৪-১৫

0