শেখ হাসিনা দেশে বাকশাল কায়েম করতে চাইছে : জাকির হোসাইন

0

সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে ব্যানার হাতে মানববন্ধন করেছেন মহানগর বিএনপির কিছু সংখ্যক নেতাকর্মী।
বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের নিচে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মহানগর বিএনপি’র সহসভাপতি এড. জাকির হোসেনের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক এড. আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন বিএনপির উপস্থিত নেত্রীবৃন্দরা।
সভাপতির বক্তব্যে এড. জাকির হোসেন বলেন, সরকার জানে খালেদা জিয়ার মুক্তি দিলে দেশে আওয়ামী লীগের চিহ্ন থাকবে না। কারণ দেশের বর্তমান পরিস্থিতিতে আইনের শাসন, ভোটাধিকার, মানুষের মৌলিক অধিকার নেই।
তিনি আরও বলেন, এই সরকার ক্ষমতায় থাকলে দেশের অস্তিত্ব বিলিন হয়ে যাবে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার বাবার মত এক দলীয় শাসনতন্ত্র প্রতিষ্ঠা করে দেশ বাকশল কায়েম করতে চাইছে। তারা বিএনপি’র নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা করে এখনও ক্ষমতায় টিকে আছে।
এ সময় তিনি বিএনপি চেয়ারপারসনের নিঃশর্ত মুক্তি ও বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবিও জানান।
মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, আবু আল ইউসুফ খান টিপু, সহ সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন, কোষাধ্যক্ষ মনিরুজ্জামান মনির, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ সভাপতি মাকিদ মোস্তাকিম শিপলু, যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া, সাংগঠনিক সম্পাদক অহিদুল ইসলাম ছক্কু, মহানগর শ্রমিক দলের সদস্য সচিব আলী আজগর, যুগ্ম আহবায়ক মনির মল্লিক, মহানগর বিএনপি নেতা এড. আব্দুল মতিন, আল-মামুন প্রমুখ।

0